খুলনায় সহপাঠীর বিরুদ্ধে ধর্ষণ‌ের অভিযোগ

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, খুলনা | 2023-08-23 13:14:12

খুলনায় বেসরকা‌রি বিশ্ব‌বিদ্যালয়ের ছাত্রীকে বিয়ের প্রলোভন দে‌খিয়ে ধর্ষণের অভিযোগে উঠেছে সহপাঠীর বিরুদ্ধে।

শুক্রবার (১৬ আগস্ট) সকালে ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসিতে) নেওয়া হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১৫ আগস্ট) গভীর রাত ১টার দিকে সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ নগরীর বয়রা এলাকা থেকে অভিযুক্ত শিঞ্জন রায়কে (২৫) আটক করা হয়। তিনি খুলনায় কর বিভাগে কর্মরত ঊর্ধ্বতন এক কর্মকর্তার ছেলে বলে জানা গেছে।

ঘটনার সূত্র‌ে জানা যায়, ওই ছাত্রী বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার বাসিন্দা। তিনি খুলনা নগরীর সোনাডাঙ্গা থানা সংলগ্ন এলাকায় ভাড়া বাসায় থেকে পড়াশুনা করেন। এক বছর ধরে শিঞ্জনের সঙ্গে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক চলছিল। তবে বুধবার (১৪ আগস্ট) শিঞ্জন অন্য মেয়েকে বিয়ে করায় ওই ছাত্রী ধর্ষণ ও প্রতারণার অভিযোগ করেন।

ছাত্রীর পরিবার জানায়, নগরীর সোনাডাঙ্গাস্থ একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এলএল‌বিতে ছাত্রী ও শিঞ্জন রায় পড়াশোনা করেন। গত এক বছর আগে কর ক‌মিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে তাকে প্রেমের প্রস্তাব দেয়। এরপর বিয়ে করার কথা বলে তার বাসায়সহ বি‌ভিন্ন স্থা‌নে নিয়ে ধর্ষণ ক‌রে। বর্তমানে ওই ছাত্রী ৬ মাসের অন্তঃস্বত্তা।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, 'গভীর রাত পর্যন্ত উভয়কে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। এ কারণে ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত শিঞ্জন রায়ের বিরুদ্ধে মামলা রেকর্ড হ‌য়ে‌ছে। মামলা নম্বর ২০।’

এ সম্পর্কিত আরও খবর