মেঘলা আকাশ, তবুও বাড়ছে নেতাকর্মীদের ভিড়

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 10:25:08

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী উপলক্ষে তাঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করতে সর্বস্তরের মানুষ ও নেতাকর্মীদের ভিড় ক্রমেই বাড়ছে।

আকাশ মেঘলা থাকা স্বত্বেও দীর্ঘ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করছেন অসংখ্য নেতাকর্মী ও বিভিন্ন সংগঠন-প্রতিষ্ঠানের কর্তাব্যক্তিরা।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বেলা ১১টায় ধানমন্ডি ৩২ নম্বর ও আশেপাশের স্থান ঘুরে দেখা গেছে, কলাবাগান থেকে শুরু করে বঙ্গবন্ধুর স্মৃতি জাদুঘর পর্যন্ত নেতাকর্মীদের ভিড়।

সিভিল এভিয়েশনের কর্মকর্তা রফিকুল ইসলাম বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, 'বাংলাদেশের স্বাধীনতা স্থপতির প্রতি শ্রদ্ধা জানাতে এসেছি, এটি আমার জন্য গর্বের বিষয়। সকাল আটটা থেকে দাঁড়িয়ে আছি, এখনও স্তম্ভ পর্যন্ত পৌঁছুতে পারিনি। তবুও বিন্দুমাত্র কষ্ট লাগছে না।'

বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের কর্মী মো: হোসেন জীবন বলেন, 'শ্রদ্ধা জানাতে যতই কষ্ট হোক না কেন, এটি আমাদের জন্য ভিন্ন অনুভূতি। এটি কোন কষ্ট নয়। সকাল আটটারও আগে এসেছি, মেঘলা আকাশ বা বৃষ্টির শঙ্কাও আমাকে থামাতে পারেনি, প্রয়োজনে বৃষ্টিতে ভিজে হলেও শ্রদ্ধা নিবেদন করব।'

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন ইন্সটিটিউট, বাংলাদেশ পর্যটন করপোরেশন, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস), বাংলাদেশ একাডেমি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটসহ অসংখ্য সংগঠন ও সর্বসাধারনকে ফুল নিয়ে দীর্ঘ লাইনে অপেক্ষা করতে দেখা গেছে।

এ সম্পর্কিত আরও খবর