দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন এরিক এরশাদ

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট বার্তাটোয়েন্টিফোর.কম রংপুর | 2023-08-30 17:21:03

সাবেক রাষ্ট্রপতি, সদ্য প্রয়াত জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পুত্র এরিক এরশাদ রংপুরসহ পুরো দেশের মানুষকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। সোমবার (১২ আগস্ট) সকালে রংপুরের পল্লী নিবাসে বার্তাটোয়েন্টিফোর.কমের সাথে একান্ত আলাপচারিতায় তার শুভেচ্ছা বার্তা তুলে ধরেন।

পবিত্র ঈদুল আজহায় সকলকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, ‘আমি হুসেইন মুহম্মদ এরশাদ পল্লীবন্ধুর পুত্র এরিক এরশাদ। ওনার (এরশাদের) জন্য আপনারা সবাই দোয়া করবেন। উনি (এরশাদ) আমাদের সবার মাঝে বেঁচে থাকবে আজীবন। রংপুরসহ পুরো দেশবাসীকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।’

পিতাকে ছাড়া প্রথমবারের মতো ঈদ উদযাপন করছে এরিক এরশাদ। শনিবার (১০ আগস্ট) সন্ধ্যায় ঢাকা থেকে রংপুরে এসেছেন। রয়েছেন তার পিতার স্মৃতিবিজড়িত পল্লী নিবাসে। যেখানে চিরনিদ্রায় শায়িত হয়েছে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

প্রতিবছর পল্লী নিবাসে যে আনন্দ উচ্ছ্বাস দেখা যেত এবার তা নেই। এরশাদের মৃত্যুতে যে শূন্যতা তৈরি হয়েছে, তা যেন হারে হারে টের পাচ্ছেন এরশাদ ভক্তরা। তবে এই শূন্যতা কাউকে বুঝতে দিতে চান না পুত্র এরিক। তাই ঈদের নামাজ পড়ে পল্লী নিবাসে বসে পিতার মতো পশুর কোরবানির তদারিকতা করেন এরিক। গরীব দুস্থদের মাঝে মাংস বিতরণে খোঁজ খবরও নেন। এতো কিছুর মাঝেও শারীরিক প্রতিবন্ধী এরিক ভুলে যায় নি দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানাতে।

এদিকে এরিকের মতো রংপুরে ঈদ উদযাপন ও বাবার কবর জিয়ারত করতে স্ত্রীসহ এসেছেন বড় ছেলে সাদ এরশাদ। সকালে পরিবারের সদস্যরা হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেন।

এ সম্পর্কিত আরও খবর