ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সর্বকালের সেরা স্বস্তির ঈদযাত্রা: কাদের

কুমিল্লা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, কুমিল্লা | 2023-09-01 08:56:26

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এবার সর্বকালের সেরা স্বস্তিদায়ক ঈদযাত্রা হয়েছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, 'মহাসড়কে এ বছর যেখানে যেখানে সমস্যা হয়েছে, সেসব জায়গায় যাতে এর পুনরাবৃত্তি না ঘটে, সেজন্য ভবিষ্যতে ভুল ও ঘাটতিগুলো দূর করা হবে।'

রোববার (১১ আগস্ট) নোয়াখালী যাওয়ার পথে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার এলাকায় একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে মন্ত্রী বলেন, 'ঢাকা চট্টগ্রাম মহাসড়কে এবার সর্বকালের সবচেয়ে স্বস্তিদায়ক ঈদযাত্রা হয়েছে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রা বিলম্বিত হওয়ায় টার্মিনালে যেমন দুর্ভোগ ছিল, তেমনি রাস্তায়ও দুর্ভোগ ছিল। এছাড়া অন্যান্য সকল মহাসড়কে শনিবার থেকেই স্বাভাবিক যাত্রা অব্যাহত ছিল। সমস্যাটি একটা পয়েন্টেই রয়ে গেছে, সেজন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।'

এ সময় হাইওয়ে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার মো. নজরুল ইসলাম, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুনসহ সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারাসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর