এরশাদের জানাজায় জনতার ঢল

রংপুর, জাতীয়

বার্তাটিম | 2023-08-27 23:56:16

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের জানাজায় অংশ নিতে জনস্রোতে পরিণত হয়েছে রংপুরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠ। ঈদগাহ মাঠে মরদেহ আসার পর পরই পুলিশি বেষ্টনি ভেঙে এক নজর দেখার জন্য ছুটতে আসেন দলীয় নেতাকর্মীরা। ভিড় পাশ কাটিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রিয় নেতাকে।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুর ১ টার দিকে রংপুর কেন্দ্রীয় ঈদ গাহ মাঠে লাশবাহী ফ্রিজার ভ্যানে তার মরদেহ আনা হয়। পরে একে একে তাকে দলের বিভিন্ন পর্যায়ের নেতারা শ্রদ্ধা জানান। শ্রদ্ধা জানাতে আসেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারাও। এদিকে এরশাদের মরদেহ দেখতে সকাল থেকেই নেতাকর্মী ও রাজনৈতিক ব্যক্তিরা রংপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সামনে ভিড় করছেন। এ সময় দলের নেতাকর্মীরা আবেগাপ্লুত হয়ে পড়েন।

রংপুর বিভাগের জাতীয় পার্টির নেতা কর্মীরা জানান, এরশাদের জানাজায় রংপুর ও রাজশাহী বিভাগের জাতীয় পার্টির নেতাকর্মীদের পাশাপাশি লাখ লাখ সাধারণ মানুষ অংশ নিচ্ছে। এজন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।তারা সবাই প্রিয় নেতার দাফন রংপুরেই চাচ্ছেন।

এর আগে সকাল ১০ টা ৪০ মিনিটে এরশাদের মরদেহবাহী হেলিকপ্টার রংপুরের উদ্দেশে রওনা হয়। বেলা ১১টা ৪৮ মিনিটে রংপুর সেনানিবাসে হেলিকপ্টার অবতরণ করে। সেখান থেকে শীতাতপ নিয়ন্ত্রিত লাশবাহী গাড়িতে করে সোজা জানাজা স্থল রংপুর ঈদগাহ মাঠে নেওয়া হয়।

এ সম্পর্কিত আরও খবর