রংপুরে নিখোঁজ গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক ৩

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর | 2023-08-27 10:04:59

রংপুরে নিখোঁজ হওয়ার তিন দিন পর রেশমা বেগম রেশমি নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মৃতের স্বামী আব্দুল খালেক ওরফে জুম্মান ও তার বড়ভাই বান্ঠাসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে রংপুর মহানগরীর স্টেশন বাবুপাড়া এলাকার একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, নিখোঁজের কয়েকদিন আগে রেশমাকে তার ভাসুরসহ পরিবারের অন্য সদস্যরা মারধর করেন। ওই ঘটনার পর থেকে রেশমা নিখোঁজ বলে দাবি করছিলেন তার স্বামী। কিন্তু তাদের বাসার পেছনে ময়লা আবর্জনা ফেলার ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে স্থানীয় ২৭নং ওয়ার্ড কাউন্সিলর হারুনুর রশিদ বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, ‘ছয় বছর আগে বাবুপাড়া এলাকার মৃত আব্দুল কাবেল মিয়ার ছেলে আব্দুল খালে জুম্মনের সঙ্গে দিনাজপুরের রেশমা বেগমের বিয়ে হয়। তাদের সংসারে সাড়ে তিন ও দেড় বছরের দুই সন্তান রয়েছে।

এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন কোতয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বার্তাটোয়েন্টিফোর.কমকে মুঠোফোনে বলেন, ‘আমি নিজেই ঘটনাস্থলে এসেছি। মরদেহের সুরতহাল দেখে প্রাথমিক ধারণা হিসেবে এটি হত্যাকাণ্ড বলেই মনে হচ্ছে। তবে আমরা এটাকে আরও নিবিড়ভাবে তদন্ত করে দেখছি। এছাড়াও আটক কয়েকজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও ময়নাতদন্তের রিপোর্ট আসলে বাকিটা বোঝা যাবে।’

এ সম্পর্কিত আরও খবর