রাতে রামপুরা সড়কে ফের অবরোধ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 12:44:31

রাজধানীতে রিকশা সচল রাখার দাবিতে রামপুরা সড়ক ফের অবরোধ করেন রিকশাচালকরা। এতে কু‌ড়িল বিশ্বরোড থেকে রামপুরার আবুল হো‌টেল পর্যন্ত সড়ক অচল হয়ে পড়ে। 

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আন্দোলনকারীরা ফের সড়কে নেমে আসেন। তবে কয়েক ঘণ্টা পর সড়ক থেকে তারা সরে যান। ফলে কুড়িল থেকে রামপুরাগামী রাস্তার যানচলাচল ধীরগতিতে চলছে। তবে রামপুরা থেকে কুড়িলগামী রাস্তার যানচলাচল স্বাভাবিক রয়েছে।

এর আগে রাজধানী‌তে রিকশা চালানোর সুযোগ দেওয়ার দা‌বি‌তে মঙ্গলবার সকাল ৮টা থেকে রাজধানীর কুড়িল-রামপুরা-মালিবাগ সড়কের বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন রিকশাচালকরা। এরপর বিকেলে ৫টার দিকে তারা সড়ক থেকে সরে যান।

আরও পড়ুন:

সড়ক ছেড়েছে আন্দোলনকারীরা

রিকশাচালকদের অবরোধে রামপুরায় অচলাবস্থা

স‌রেজ‌মি‌ন থেকে বার্তাটোয়েন্টিফোর.কম-এর প্রতিবেদক জানান, সন্ধ্যায় রামপুরা বাজা‌রে গা‌ছের ডাল পালা, ইটের কংক্রিটের বস্তা ফেলে গা‌ড়ি আট‌কে রাখেন অব‌রোধকারীরা। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যর রাস্তায় নে‌মে আরোধকারীদের সরা‌নোর চেষ্টা করে। পরে রাত ৯ টার দিকে তারা সড়ক থেকে সরে যান। এতে সড়কে আটকে থাকা পরিবহনগুলো চলাচল মুরু করে।

আন্দোলনকারী কয়েকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, তারা আজকের মতো অবরোধ স্থগিত করেছেন। আলোচনা করে সিদ্ধান্ত নেবেন যে বুধবার আন্দোলন করবেন কিনা?

এ সম্পর্কিত আরও খবর