চট্টগ্রামে নিখোঁজ কিশোরী ঢাকায়!

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-25 17:45:39

চট্টগ্রামে কোচিংয়ের উদ্দেশে বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ কিশোরী ঢাকায় অবস্থান করছে বলে জানিয়েছে পুলিশ। একই সঙ্গে পুরো ঘটনা যাচাই-বাছাই করছেন আইনশৃঙ্খলা বাহিনী।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দীন বার্তাটোয়েন্টিফোর.কম-কে এসব তথ্য জানান।

তিনি বলেন, 'সকালে ওই মেয়ের নম্বর থেকে ভাইয়ের নম্বরে ফোন করে এক যুবক জানায়, সে তাকে বিয়ে করবে, চিন্তা না করার জন্য। আবার এক পর্যায়ে ওই যুবক জানায়, ৩০ হাজার টাকা পেলে মেয়েকে ছেড়ে দেবে। ফোন কলের লোকেশন চেক করে দেখেছি সে ঢাকায় অবস্থান করছে। এখানে বিয়ে এবং টাকা চাওয়ার পুরো বিষয়টি আমরা যাচাই-বাছাই করে দেখছি।'

তিনি আরও বলেন, 'গতকাল সোমবার (৮ জুলাই) দুপুর ১টা ৪৮ মিনিট পর্যন্ত সে চট্টগ্রামে ছিল। এত সহজে কাউকে ঢাকায় নিয়ে যাওয়াটা সহজ নয়। এরপরেও আমাদের তদন্ত চলছে। যাবতীয় তথ্য ও খোঁজ খবর নিচ্ছি। লোকেশন কনফার্ম হওয়ার পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সহায়তা নিয়ে কাজ করব।'

এর আগে সোমবার সকাল ৭টায় নগরীর খুলশী এলাকা থেকে ওই কিশোরী বের হন।

নিখোঁজ ওই কিশোরীর নাম তাছমিনা আকতার নিশু (১৮)। নগরীর চকবাজার এলাকায় গুলজার টাওয়ারের রেটিনা কোচিং সেন্টারে নিয়মিত শিক্ষার্থী ছিলেন তিনি।

কিন্তু নির্ধারিত রুমে ক্লাস না হওয়ায় সে ভবনের নিচে নামেন। এরপর তার আর কোনো খবর পাওয়া যায়নি। সারাদিন তার খোঁজ না পেয়ে সংশ্লিষ্ট থানায় অভিযোগ করে পরিবার।

এ সম্পর্কিত আরও খবর