চট্টগ্রামে কিশোরী ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2023-08-31 01:00:58

চট্টগ্রামে আনোয়ারা উপজেলায় এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে ওই কিশোরীর ভাই সবুজ দত্ত বৃহস্পতিবার (৪ জুলাই) অজ্ঞাত চারজনের বিরুদ্ধের থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃতদের ওই কিশোরীর সামনে আনলে তিনি দুইজনকে শনাক্ত করেন।

এ বিষয়ে নাম প্রকাশ করার শর্তে পরিবারের এক সদস্য বার্তা২৪.কম-কে বলেন, 'আমাদের কিছু বলতে মানা করা হয়েছে। দুইজনকে কিশোরীর সামনে আনলে সে মুখ দেখে তাদের চিনতে পারে। বাকিদের গ্রেফতার করে আনা হবে বলে আমাদের জানানো হয়েছে।'

আরও পড়ুন: গণধর্ষণের পর বাবাকে ফোন করে খবর দেয় ধর্ষকরাই!

জানতে চাইলে আনোয়ারা থানার (তদন্ত) পরিদর্শক মাহবুব মিলকী বার্তা২৪.কম-কে বলেন, 'আমাদের অভিযান চলছে। আমাদের যে কাজটুকু করার দরকার ছিল, প্রায় শেষ পর্যায়ে।'

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, 'তদন্তের স্বার্থে আমরা এখনই কিছু বলতে চাচ্ছি না। আমরা বেশি সময় নেব না। আশা করি অল্প সময়ের মধ্যে ভালো সংবাদ আসবে।'

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই কিশোরী। তার অবস্থা শঙ্কামুক্ত হলেও তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। সময়ে সঙ্গে সঙ্গে তার অবস্থার উন্নতি করছে বলে জানিয়েছেন চিকিৎসক।

উল্লেখ্য, গত বুধবার (৩ জুলাই) রাত নয়টায় কারখানায় কাজ শেষে বাড়ির ফেরার পথে গণধর্ষণের শিকার হন এক কিশোরী। ধর্ষণের পর তাকে উদ্ধারের জন্য পরিবারকে ফোন করে জানায় ধর্ষকরা।

পরে মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক তদন্তে সিএনজি অটোরিকশার চালকরা এর সঙ্গে সম্পৃক্ত বলে জানিয়েছিল পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর