ধর্ষণের পর ভিডিও করে চাঁদা দাবি, আটক ১

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-27 05:55:55

ময়মনসিংহে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ধারণ এবং তা ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করা হয়েছে। এ ঘটনায় কাজল মিয়া (২৩) নামে ওই ধর্ষককে আটক করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে নগরীর আকুয়া ওয়ালেস গেটস্থ উলঙ্গপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। বিকেলে র‍্যাব-১৪ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

র‍্যাবের সহকারী পুলিশ সুপার তফিকুল আলম জানান, বৃহস্পতিবার সকালে র‍্যাব-১৪ কার্যালয়ে উপস্থিত হয়ে ভুক্তভোগী ওই স্কুলছাত্রী অভিযোগ করে যে, বুধবার (৩ জুলাই) তার বড় বোন ও দুলাভাই বাড়িতে না থাকার সুযোগে কাজল ও কাউছার নামে দুই যুবক ইলেকট্রনিকের কাজ করবে বলে বাসায় প্রবেশ করে।

পরে মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দেয়। তাদের প্রস্তাবে রাজি না হলে মেরে ফেলার হুমকিসহ বিভিন্ন প্রকার ভয় দেখিয়ে মেয়েটিকে ধর্ষণ করে। একই সঙ্গে ধর্ষণের ঘটনা ভিডিও করে এবং পরে সেই ভিডিও দেখিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে।

এমন অভিযোগের ভিত্তিতে র‍্যাব-১৪’র একটি দল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ওই এলাকা থেকে অভিযুক্ত ধর্ষককে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন কাজল মিয়া এবং তার বন্ধু কাউছারও এ ঘটনার সঙ্গে জড়িত রয়েছে বলে জানিয়েছেন। কাজল মিয়ার মোবাইল ফোন জব্দ করে ধর্ষণের ভিডিও ধারণের সত্যতাও পাওয়া গেছে বলে জানান র‍্যাবের এ কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও খবর