আজিমপুরে খাদেমের মরদেহ উদ্ধার: রহস্য উদঘাটনে পুলিশ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 14:20:02

রাজধানীর আজিমপুরের মসজিদ থেকে উদ্ধার হওয়া খাদেমের মরদেহ নিয়ে তৈরি হওয়া রহস্য উদঘাটনের খুব কাছাকাছি রয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, মরদেহ উদ্ধারের পর থেকেই এ ঘটনার রহস্য উদঘাটনের জন্য তৎপর হয় পুলিশ। এর মধ্যেই এ ঘটনার রহস্য উদঘাটনের অনেক কাছাকাছি পুলিশ চলে এসেছে। দ্রুত এ ঘটনার মূলহোতাকে আটক করে প্রকৃত রহস্য সবার সম্মুখে উদঘাটন করা হবে বলেও জানায় পুলিশ।

বৃহস্পতিবার (৪ জুলাই) লালবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আশাফ উদ্দিন বার্তা২৪.কমকে এসব তথ্য নিশ্চিত করেন।

আশাফ উদ্দিন বলেন, ‘খাদেম মো.হানিফের বস্তাবন্দী মরদেহ কাল (বুধবার) রাতে উদ্ধার করা হয়েছে। মরদেহ উদ্ধারের ২৪ ঘণ্টা পার হওয়ার আগেও এ ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের কাছাকাছি চলে এসেছে পুলিশ। মসজিদটির বেশ কয়েকজন হুজুরের সঙ্গে কথা বলে আমরা অনেক তথ্য জানতে পেরেছি।’

তিনি বলেন, ‘এই ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট একজন মূলহোতা রয়েছেন বলে আমরা জানতে পেরেছি। তাকে গ্রেফতার করলেই এ বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়া যাবে। আশা করি তাকে আজকের মধ্যেই আমরা গ্রেফতার করতে পারব। আর তাকে গ্রেফতার করতে পারলে এ ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন হয়ে যাবে।’

উল্লেখ, বুধবার (৩ জুলাই) রাতে আজিমপুরে কবরস্থান সংলগ্ন হানিফ মেয়র জামে মসজিদ থেকে মসজিদটির খাদেম মো.হানিফের মরদেহ লাশ উদ্ধার করা হয়। নিহত মো. হানিফের বাড়ি গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া এলাকায়।

পরে নিহত খাদেমের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়। এছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ অ্যান্ড মিডফোর্ট হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর