নেতাকর্মীদের খেলা দেখার কথা স্মরণ করে দিলেন শেখ হাসিনা

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-25 18:31:25

ইংল্যান্ডের রৌজবোল মাঠে বিশ্বকাপের খেলায় আজ মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও আফগানিস্তান। সেমিফাইনাল ওঠার যাত্রায় ম্যাচটি বাংলাদেশের জন্য খুব গুরুত্বপূর্ণ। ম্যাচের উত্তেজনা ছড়িয়ে পড়েছে সাত সাগর তের নদী এপারের বঙ্গদেশে।

এমনকি প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও দলীয় নেতা-কর্মীদের খেলা দেখার কথা স্মরণ করিয়ে দিলেন। সোমবার (২৪ জুন) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্যের আগে খেলার কথা স্মরণ করে দেন।

বেলা তিনটায় প্রধানমন্ত্রী অনুষ্ঠান স্থলে উপস্থিত হয়ে মঞ্চে সভাপতির আসন গ্রহণ করলে সে সময় উপস্থিত নেতা-কর্মীরা দলীয় সভাপতিকে স্বাগত জানিয়ে স্লোগানে স্লোগানে গোটা মিলনায়তন প্রকম্পিত করে তোলে। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মাইকে স্লোগান বন্ধের নির্দেশ দিয়েও নেতা-কর্মীদের স্লোগান থামাতে পারেন নি। তখন মঞ্চ থেকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, আমি সবাইকে একটু চুপ থাকার জন্য অনুরোধ করছি। আমরা ৫ টার মধ্যে শেষ করতে চাই। আজকে ক্রিকেট খেলা আছে। মনে আছে? খেলা দেখতে হবে। তাহলে একদম চুপ।

তিনি আরো বলেন, বক্তাদের বলব একটু শর্ট করে বক্তৃতা দিতে। যদিও আমাদের পার্লামেন্টে যেতে হবে। সেখানেই খেলা দেখব।

খেলার কথা প্রধানমন্ত্রী বলতেই গোটা মিলনায়নতন হর্ষধ্বনিতে ফেটে ওঠে। হাত, মাথা নেড়ে প্রধানমন্ত্রীর কথাকে স্বাগত জানিয়ে স্লোগান থামিয়ে চুপ হয়ে যান।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্রিকেট অনুরাগের কথা সর্বজনবিদিত। সময় পেলেই তিনি জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে সময় কাটান, উৎসাহ দেন। প্রধানমন্ত্রী যে বিশ্বকাপও নিয়মিত অনুসরণ করছেন সেটিও আজকে আবারও জানা গেল।

এ সম্পর্কিত আরও খবর