কুমিল্লায় মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত দুই ব্যক্তির লাশ উদ্ধার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা  | 2023-08-31 20:10:55

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক স্থান থেকে অজ্ঞাতনামা দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে মহাসড়কের নোয়াপাড়ায় জেএমআই সিরিঞ্জ ফ্যাক্টরির পাশ ও সুজাতপুর এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করে চৌদ্দগ্রাম থানা ও মিয়াবাজার হাইওয়ে পুলিশ । 

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবুল হোসেন বার্তা২৪.কম-কে জানান, মহাসড়কের পাশে স্থানীয়রা অজ্ঞাত মৃতদের লাশ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে জেএমআই সিরিঞ্জ ফ্যাক্টরির পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির (৩৬) লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে। 

ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা অন্য স্থানে তাকে হত্যা করে লাশ মহাসড়কের পাশে ফেলে যায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে তিনি জানান। 

অন্যদিকে, চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ হোসেন বার্তা২৪.কম-কে জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে উপজেলার চিওড়া ইউনিয়নের সুজাতপুর এলাকায় থেকে অজ্ঞাত (২২) এক যুবকের লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে। ধারণা করা হচ্ছে দ্রুতগামী গাড়ির ধাক্কায় যুবকটি নিহত হতে পারেন।

এ সম্পর্কিত আরও খবর