এটিএম বুথ জালিয়াতি চক্রের সহায়তাকারীকে ধরতে ভিডিও প্রকাশ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-28 20:10:05

কার্ড জালিয়াতি করে ডাচ্-বাংলা ব্যাংকের এটিএম বুথ থেকে দু-দফা টাকা উত্তোলনের দায়ে গ্রেফতারকতৃ ইউক্রেনের সাত নাগরিককে সহায়তাকারী যুবককে ধরিয়ে দিতে ভিডিও ফুটেজ প্রকাশ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ।

বুধবার (১৯ জুন) ডিএমপির ফেসবুক পেজে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সিসি ক্যামেরায় ধারণ করা এই ভিডিও প্রকাশ করা হয়।

ভিডিও ফুটেজে দেখা যায়, গত ৩০ মে ইউক্রেনের সাত নাগরিক যখন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে নামেন, তখন ইউক্রেনের নাগরিকদের সঙ্গে কথা বলেন ভিডিওতে তীর চিহ্নিত সাদা টি-শার্ট পরিহিত যুবক। এটিএম বুথ জালিয়াতি ঘটনায় সন্দেহভাজন হিসেবে তীর চিহ্নিত এই যুবককে খুঁজছে পুলিশ।

চিহ্নিত এই যুবকের কোনো পরিচয় পাওয়া গেলে কিংবা তথ্য পাওয়া গেলে ডিএমপির গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, খিলগাঁও জোনাল টিম (০১৭১৩৩৯৮৫৯৬) এর সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

উল্লেখ, গত ৩১ মে রাত ১১টা থেকে রাত সাড়ে ১১টার মধ্যে বাড্ডায় এটিএম বুথ থেকে সংঘবদ্ধ জালিয়াত চক্রের দুই বিদেশি সদস্য অবৈধভাবে প্রায় সাড়ে চার লাখ টাকা উত্তোলন করেন। টাকা উত্তোলনের সময় ধরা পড়েন চক্রের দুই সদস্য। পরে অভিযানে চক্রের আরও চারজনকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে রাজধানীর বাড্ডা থানায় একটি মামলা দায়ের করা হয়।

এই মামলার আসামিরা হলেন ইউক্রেনের নাগরিক দেনিস ভিতোমস্কি (২০), নাজারি ভজনোক (১৯), ভালেনতিন সোকোলোভস্কি (৩৭), সের্গেই উইক্রাইনেৎস (৩৩), শেভচুক আলেগ (৪৬) ও ভালোদিমির ত্রিশেনস্কি (৩৭)।

 

এ সম্পর্কিত আরও খবর