২২ ঘণ্টা পর পুলিশের পিস্তল-গুলি উদ্ধার

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা | 2023-08-31 08:49:32

খুলনায় উপজেলা নির্বাচনের দায়িত্বপালনকালে পুলিশ কর্মকর্তার কাছ থেকে খোয়া যাওয়া একটি পিস্তল ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

খোয়া যাওয়ার ২২ ঘণ্টা পর বুধবার (১৯ জুন) বেলা ১২টার দিকে ডুমুরিয়া উপজেলার বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাগান থেকে ঐ পিস্তল ও গুলি উদ্ধার করা হয়।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বার্তা২৪.কম-কে বলেন, ‘মঙ্গলবার (১৮ জুন) দুপুরে উপজেলা নির্বাচনের ডিউটি করার সময় এএসআই নাজমুল হকের পিস্তল ও ১২ রাউন্ড গুলি খোয়া যায়। এরপর বিভিন্ন তথ্যের ভিত্তিতে বুধবার বেলা ১২টার দিকে নির্বাচনী কেন্দ্র বানিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাগান থেকে ঐ পিস্তল ও গুলি উদ্ধার করা হয়।’

উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে দিঘলিয়া থানার এএসআই নাজমুল হক স্ট্রাইকিং ফোর্সের সদস্য হিসেবে ডুমুরিয়া উপজেলার বানিয়াখালীতে দায়িত্ব পালন করছিলেন। দুপুর ২টার সময় তিনি তার পিস্তল ও ১২ রাউন্ড গুলি বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে ব্যাগের মধ্যে রেখে বাইরে যান। কিছু সময় পর ফিরে এসে পিস্তল ও গুলি পাননি।

পরে এ ঘটনায় নির্বাচনী কেন্দ্র বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতরি সন্দীপ কুমার রাহা ও রাজমিস্ত্রীর হেলপার বুলবুল খাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ডুমুরিয়া থানা পুলিশ। এ ছাড়া এএসআই নাজমুল হককে নজরবন্দি করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাৎক্ষণিকভাবে অস্ত্র খোয়া যাওয়ার ঘটনায় এএস আই নাজমুল হককে সাময়িক বরখাস্তও করা হয়।

এ সম্পর্কিত আরও খবর