পিকআপ ভ্যানের পেছনে ধাক্কা খেয়ে অটোরিকশার ২ যাত্রী নিহত

কুমিল্লা, জাতীয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-09-01 01:40:21

কুমিল্লার চৌদ্দগ্রামে পিকআপ ভ্যানের পেছনে সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় বাহরাইন প্রবাসীসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন। তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের যাত্রাপুর গ্রামের মৃত আবদুর রহমান প্রকাশ বাচ্চু মিয়ার ছেলে প্রবাসী আইয়ুব আলী (৩৮) ও একই গ্রামের মৃত আফতাব উদ্দিন মাস্টারের ছেলে সিরাজ মিয়া (৬৮)।

মঙ্গলবার (১৮ জুন) সকাল পৌনে ১১টার দিকে চৌদ্দগ্রাম-খিরনশাল আঞ্চলিক সড়কের মুন্সিরহাট ইউনিয়নের যাত্রাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার নাছির উদ্দিন বার্তা২৪.কম-কে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সিএনজি চালিত অটোরিকশাটি খিরণশাল এলাকা থেকে চৌদ্দগ্রাম বাজারে যাওয়ার পথে যাত্রাপুর নামক স্থানে ওষুধ কোম্পানির একটি পিকআপ ভ্যানকে ওভারটেক করার চেষ্টা করে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটি পিকআপের পেছনে সজোরে ধাক্কা দিলে অটোরিকশাটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন প্রবাসী আইয়ুব আলী।

আহত হয় অন্তত চারজন। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নেয়ার পথে সিরাজ মিয়ার মৃত্যু হয়।

অন্যদের কুমেক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত ও আহতরা সবাই অটোরিকশার যাত্রী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যান ও অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ সম্পর্কিত আরও খবর