বঙ্গবন্ধু ম্যুরাল স্থাপনের জায়গা পরিদর্শন করলেন মেয়র নাছির

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2023-08-30 12:07:28

চট্টগ্রাম নগরীর পোর্ট কানেকটিং রোডস্থ বড়পুল জংশন ত্রিমুখী সড়ক দ্বীপে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপনের জায়গা পরিদর্শন করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সোমবার (১০ জুন) বিকেলে পরিদর্শনকালে সিটি মেয়র সংশ্লিষ্ট প্রকৌশলীকে জরুরি ভিত্তিতে বঙ্গবন্ধু ম্যুরাল স্থাপনের প্রয়োজনীয় কার্যক্রম শুরুর নির্দেশ দেন। চসিক ৪৬তম সাধারণ সভায় এই সড়কের নিমতলা থেকে অলংকার মোড় পর্যন্ত দীর্ঘ পাঁচ  দশমিক সাত কিলোমিটার দীর্ঘ এবং ১২০ফুট প্রশস্ত সড়কটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নামে নামকরণ এবং বড়পুল জংশনে বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনের সিদ্ধান্ত গ্রহণ করেন চসিক কর্তৃপক্ষ।

এর আগে চসিক মেয়র আগ্রাবাদস্থ ব্যাপারি পাড়া কাঁচা বাজার পরিদর্শন করেন। পরিদর্শনকালে স্থানীয় বাসিন্দাদের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ক্রয়ের সুবিধার্থে ব্যাপারী পাড়া চসিকের নিজস্ব জায়গার উপর বহুতল বিশিষ্ট একটি স্থায়ী কাঁচা বাজার নির্মাণের ঘোষণা দেন মেয়র।

এই সময় উপস্থিত ছিলেন- কাউন্সিলর এইচ এম সোহেল, প্রকৌশলী দেলোয়ার হোসেন মজুমদার, টিআইসির পরিচালক আহমেদ ইকবাল হায়দার, চসিক প্রধান নগর পরিকল্পনাবিদ একেএম রেজাউল করিম ও রাজনীতিক হাজী বেলাল আহমদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সম্পর্কিত আরও খবর