ডুমুরিয়ায় বাস-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ১

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা | 2023-08-28 13:21:26

খুলনার ডুমুরিয়া উপজেলায় বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানের চালক শেখ এমদাদুল (৩৯) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন নারী ও শিশুসহ ৩০ জন।

রোববার (৯ জুন) সকাল সাড়ে ৮টার দিকে ডুমুরিয়া উপজেলার কার্ত্তিকডাঙ্গা এলাকায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শেখ এমদাদুল হক বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার ছোট বাহিরদিয়া গ্রামের শেখ কেয়ামউদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে যাত্রীবাহী একটি বাস পাইকগাছা থেকে খুলনা যাচ্ছিল। পথে কার্ত্তিকডাঙ্গা এলাকায় খুলনা থেকে সাতক্ষীরাগামী পাঙ্গাসের পোনা বহনকারী একটি পিকআপ ভ্যানের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালক এমদাদুল নিহত হন। এ সময় নারী ও শিশুসহ উভয় পরিবহনের অন্তত ৩০ জন আহত হন।

দুর্ঘটনা কবলিত বাস, ছবি: বার্তা২৪.কম

 

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় পিকআপ ভ্যানচালকের হেলপার রবিউল ইসলাম (৩৫) এবং বাসযাত্রী শাহিদা বেগম (৫০), রুহুল আমিন (৪০) ও রমনী বিশ্বাসকে (৩৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং মানিক (২৮) ও আজাদকে (৩৫) ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ডুমুরিয়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার যুগল বিশ্বাস বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বার্তা২৪.কমকে বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর