জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

ঢাকা, জাতীয়

জাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 23:50:13

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অর্থনীতি বিভাগের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। বিশ্ববিদ্যালয়ের ৪৭তম ব্যাচের শিক্ষার্থী রাসেল হোসাইন ছারপোকা মারার ওষুধ খেয়ে আত্মহত্যা করেন।

শনিবার (৮ জুন) বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রাসেলের মৃত্যু হয়। তার গ্রামের বাড়ি বগুড়া জেলার দুপচাঁচিয়া থানায়। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আ ফ ম কামাল উদ্দিন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন রাসেল।

নিহত রাসেলের বন্ধু ও হলের রুমমেট জিসান আহমেদ রনি বার্তা২৪.কম’কে জানান, রোজা ও ঈদের ছুটি পেয়ে বাড়িতে যায় রাসেল। বিভিন্ন কারণে সে মানসিকভাবে বিপর্যস্ত ছিলো। গতকাল রাতে ছারপোকা মারার ওষুধ খায় রাসেল। তার পরিবারের সদস্যরা টের পেয়ে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে রাসেলের মৃত্যু হয়।

রাসেলের ফেসবুকের টাইমলাইনে গিয়ে দেখা যায়, শুক্রবার রাত ১১টা ৩৯ মিনিটে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘কাউকে কোনো কষ্ট দিয়ে থাকলে মাফ করে দিয়েন’।

এ ব্যাপারে দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বার্তা২৪.কমকে বলেন, শুনেছি একজন ছাত্র মারা গেছেন, তবে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কিনা জানি না। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

এ সম্পর্কিত আরও খবর