খুলনায় ট্রেনের ধাক্কায় নানি-নাতনি নিহত

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা | 2023-08-26 11:13:58

খুলনায় ট্রেনের ধাক্কায় ইজিবাইক যাত্রী সালমা বেগম (৪০) নামের এক নারী ও তার নাতনি দুই বছরের শিশু আফরিন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় সালমা বেগমের মেয়ে পুলিশ কনস্টেবল রেশমা এবং সাহানারা নামে অপর দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (৩১ ম‌ে) বিকেল সাড়ে ৪টার দিকে খুলনার শিরোমনি তেতুলতলা রেল ক্রসিং এলাকায় দুর্ঘটনাটি ঘটে। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শিরোমনি মধ্যপাড়া এলাকার বাসিন্দা সালমা বেগম, তার মেয়ে দৌলতপুর থানার পুলিশ কনস্টেবল রেশমা আক্তার এবং রেশমা আক্তারের শিশু কন্যা আফরিন ঈদের কেনাকাটা করতে ইজিবাইকে বাজারে আসছিলেন। এ সময় ইজিবাইকে সাহানারা (৩৫) নামে এক নারীসহ আরও দুইজন যাত্রী ছিলেন।

ইজিবাইকটি শিরোমনি তেতুলতলা রেলক্রসিং অতিক্রম করার সময় যশোর থেকে খুলনাগামী ট্রেন ইজিবাইকটিকে ধাক্কা দেয়। সামনের যাত্রী দুইজন ও ইজিবাইক চালক আবুল খায়ের (৩২) বেরিয়ে যেতে পারলেও সালমা বেগম ঘটনাস্থলেই মারা যান। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সালমা বেগমের নাতনি শিশু আফরিন মারা যায়।

এদিকে পুলিশ সদস্য রেশমা আক্তারে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বার্তা২৪.কমকে বলেন, ‘শিরোমনি রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়। এ দুর্ঘটনায় দুইজন আহত হয়। নিহত সালমা বেগমের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।’

আহতদের মধ্যে একজন নারী পুলিশ সদস্যও রয়েছেন বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর