খুলনাগামী স্পেশাল ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি চলছে

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 20:18:53

ঈদযাত্রা নির্বিঘ্ন করতে ঘরমুখো মানুষের চাপ সামাল দিতে খুলনা-ঢাকা-খুলনা রুটে একটি স্পেশাল ট্রেনের অগ্রিম টিকিট দেওয়া হচ্ছে রোববার (২৬ মে) সকাল থেকে। খুলনাগামী এই স্পেশাল ট্রেনটি কমলাপুর থেকে আগামী ৪ জুন খুলনার উদ্দেশে ছেড়ে যাবে।

রোববার কমলাপুর রেল স্টেশনের ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক এই তথ্য জানান। শুধু একদিনের জন্যই এই স্পেশাল ট্রেনটি চলবে।

মোহাম্মদ আমিনুল হক জানান, ঈদ উপলক্ষে বাংলাদেশ রেলওয়ে আট জোড়া স্পেশাল সার্ভিস চালু করবে। ইতোমধ্যে খুলনাসহ দেওয়ানগঞ্জ ঈদ স্পেশাল, চাঁদপুর ঈদ স্পেশাল দুই জোড়া, ঈশ্বরদী ঈদ স্পেশাল, লালমনি ঈদ স্পেশাল- সবগুলোর অগ্রিম টিকিট দেওয়া শুরু হয়েছে।

খুলনাগামী স্পেশাল ট্রেনের অগ্রিম টিকিটসহ রোববার মোট ২৮ হাজার ২২৪টি অগ্রিম টিকিট দেওয়া চচ্ছে। যার অর্ধেক অ্যাপস এর মাধ্যমে ও অর্ধেক কাউন্টারে পাওয়া যাচ্ছে।

তিনি আরও জানান, ঈদের দিন কমলাপুর থেকে দুটি স্পেশাল সার্ভিস চলবে শোলাকিয়া স্পেশাল ১: ভৈরব- কিশোরগঞ্জ- ভৈরববাজার, শোলাকিয়া স্পেশাল ২: ময়মনসিংহ -কিশোরগঞ্জ -ময়মনসিংহ।

উল্লেখ্য, গত ২২ মে দেওয়া হয়েছে ৩১ মে’র টিকিট, ২৩ মে দেওয়া হয়েছে ১ জুনের টিকিট, ২৪ মে দেওয়া হয়েছে ২ জুনের টিকিট, ২৫ মে দেওয়া হয়েছে ৩ জুনের টিকিট এবং ২৬ মে শেষ দিনের মতো দেওয়া হচ্ছে ৪ জুনের অগ্রিম টিকিট।

এ সম্পর্কিত আরও খবর