তেজগাঁওয়ে লাইনের শেষের দিকের টিকিট প্রত্যাশীদের চোখে দুশ্চিন্তা

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-22 14:27:39

দীর্ঘ অপেক্ষার পর ঈদ যাত্রার আগাম টিকিট হাতে পেয়ে খুশি যাত্রীরা। তবে দীর্ঘ লাইনের শেষের দিকে যারা অপেক্ষা করছেন তাদের চোখে মুখে দুশ্চিন্তার ছাপ দেখা গেছে।

বুধবার (২২ মে) রাজধানীর তেজগাঁও রেলওয়ে স্টেশনে সকাল ৯টা থেকে শুরু হয়েছে ঈদের আগাম টিকিট বিক্রি। প্রথম দিনে বিক্রি হচ্ছে ৩১ মে তারিখের অগ্রিম টিকিট। যা চলবে বিকেল ৪টা পর্যন্ত।

তেজগাঁও রেলওয়ে স্টেশন থেকে প্রথম টিকিট ক্রয় করেছেন রফিকুল ইসলাম। তিনি জামালপুরের টিকিট কিনেছেন। ফেরার সময় একগাল বিজয়ের হাসি দিয়ে বার্তা২৪.কমকে বলেন, ‘মঙ্গলবার দুপুর ১২টা থেকে টিকিটের জন্য অপেক্ষা করেছি। অনেক কষ্ট হলেও তার ফল হাতে পেলাম। এখন আমি অনেক খুশি।’

মোহাম্মদ শ‍্যামল মিয়া। মঙ্গলবার সন্ধ্যা থেকে তেজগাঁও রেলওয়ে স্টেশনে অবস্থান করছেন। সেহরিও সেরেছেন লাইনে দাঁড়িয়ে। দীর্ঘ অপেক্ষার পর হাতে পেয়েছেন কাঙ্ক্ষিত টিকিট। টিকিট হাতে পেয়ে বেজায় খুশি তিনিও।

তেজগাঁও রেলওয়ে স্টেশনের কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, এখান থেকে জয়দেবপুর, গফরগাঁও, ময়মনসিংহ, জামালপুর, দেওয়ানগঞ্জ, তারাকান্দিগামী যাত্রীদের জন্য তিস্তা, ব্রহ্মপুত্র, অগ্নিবীনা ও যমুনা এক্সপ্রেসের টিকিট বিক্রি হচ্ছে। ৪টি ট্রেনের মধ্যে তিস্তা এক্সপ্রেসে ৮২৮ টি, ব্রহ্মপুত্র এক্সপ্রেসে ৮৬৪ টি, অগ্নিবীনা এক্সপ্রেসে ৬২৯ টি এবং যমুনা এক্সপ্রেসে ৬২৯ টি আসনের টিকিট বিক্রি হবে।

আসন সীমিত হওয়ায় টিকিট পাওয়া নিয়ে শঙ্কা প্রকাশ করতেও দেখা গেছে অনেককে। এসব টিকিট প্রত্যাশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, শেষ পর্যন্ত অপেক্ষা করে হলেও টিকিট পেয়ে খুশি থাকতে চান তারা।

এ সম্পর্কিত আরও খবর