পুলিশের ডিআইজিসহ উচ্চ পদমর্যাদার ৮ কর্মকর্তার বদলি

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 21:37:51

বাংলাদেশ পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি), অতিরিক্ত ডিআইজি ও সহকারী পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার আট কর্মকর্তাকে বিভিন্ন পদে বদলি করা হয়েছে।

সোমবার (২০ মে) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার এক প্রজ্ঞাপনে এই কর্মকর্তাদের বদলি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, আব্দুল্লাহেল বাকী ডিআইজি (বাংলাদেশ পুলিশ) থেকে উপ-পুলিশ মহাপরিদর্শক পুলিশ একাডেমি, সারদা রাজশাহীতে; মাহফুজুর রহমান (অতিরিক্ত পুলিশ কমিশনার) বরিশাল মহানগরী পুলিশ থেকে পরিচালক (অতিরিক্ত ডিআইজি) র‍্যাব ঢাকাতে; মোহাম্মদ মনিরুজ্জামান (অতিরিক্ত ডিআইজি) পুলিশ অধিদফতর থেকে অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক এন্টি টেররিজম ইউনিটে; মো. আসাদুজ্জামান (অতিরিক্ত উপ- পুলিশ মহাপরিদর্শক) ঢাকা রেঞ্জ থেকে অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক এন্টি টেররিজম ইউনিটে; মো. হায়দার আলী খান (অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক) এন্টি টেররিজম ইউনিট থেকে অতিরিক্ত (উপ-পুলিশ মহাপরিদর্শক) পুলিশ অধিদফতরে; মো. মুশফেকুর রহমান পুলিশ সুপার (প্রশাসন ও প্ল্যানিং) হাইওয়ে পুলিশ থেকে (বিশেষ পুলিশ সুপার) স্পেশাল ব্রাঞ্চ এসবিতে; সৈয়দ মোসফিকুর রহমান (অধিনায়ক) এপিবিএন ১৩ম থেকে অধিনায়ক এপিবিএন ৮ম; ও মো. রাশেদুল ইসলাম খান (অধিনায়ক) এপিবিএন ৮ম থেকে (অধিনায়ক) এপিবিএন ১৩ম তে বদলি করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর