রাজশাহীতে নিখোঁজ স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-29 17:41:50

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় নিখোঁজের একদিন পর বাগান থেকে এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুর সাড়ে ১২টার দিকে সরমংলা আমতলা এলাকায় ওই কিশোরকে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত জসিম উদ্দিন উপজেলার মাটিকাটা ইউনিয়নের শাহাব্দিপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে। বুধবার (১৫ মে) রাত ১২টার দিক থেকে সে নিখোঁজ ছিল। পরিবারে চার ভাই-বোনের মধ্যে সবার ছোট জসিম উপজেলার পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিলেন।

জসিমের বড় ভাই রাশিদুল ইসলাম জানান, রোববার (১৫ মে) রাতে তারাবির নামাজ শেষে পড়াশোনার ব্যাপারে তার সহপাঠী বান্ধবীর সঙ্গে দেখা করতে যায় জসিম। সে সময় স্থানীয়রা ভুল বুঝে তাকে আটকে রেখে জসিমের বাড়িতে খবর দেয়।

খবর পেয়ে জসিমের বাবা ঘটনাস্থলে গেলে স্থানীয় ছাত্রলীগের কয়েকজন নেতা, ইউপি সদস্যসহ স্থানীয় লোকজন গ্রাম্য সালিশে জসিমকে ২০ জুতার বাড়ি মেরে বাসায় নিয়ে আসে। পরে রাত ১২টার দিক থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, 'প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অপমান সইতে না পেরে ওই কিশোর আত্মহত্যা করেছে। তবে বিষয়টি অধিকতর খতিয়ে দেখা হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা নিশ্চিত হওয়া যাবে।'

এ সম্পর্কিত আরও খবর