মুক্তিযোদ্ধা মতিন মাস্টারের হত্যাকারিদের বিচার দাবি

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-19 20:50:21

ময়মনসিংহের ত্রিশালের মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মাস্টারের হত্যাকারিদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ করেছে নিহতের পরিবার ও ভুক্তভোগী পরিবারগুলো।

বুধবার (১৫ মে) দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ শেষে প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় মামলার বাদীসহ সাক্ষী-স্বজনদের ওপর খুনীদের হামলা, বাড়িঘর ভাঙচুর ও নানা হুমকি-ভয়ভীতির প্রতিবাদে এবং বিচারপ্রার্থীদের বিরুদ্ধে দায়েরকৃত উদ্দ্যেশ্য ও হয়রানিমূলক পাল্টা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিও জানানো হয়।

তারা অভিযোগ করেন, মামলার প্রধান আসামি আব্দুল কাদের জিলানী ও তার বাহিনীর লোকজন মামলার সাক্ষীদের নানাভাবে হয়রানি, মারধর ও ভয়ভীতি দেখাচ্ছে। তাদের হাত থেকে রক্ষা পাচ্ছে না এলাকার নিরীহ মানুষও। প্রতিবাদ করায় উল্টো মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে ভূমিদস্যু আব্দুল কাদের জিলানী ও তার বাহিনী।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মাস্টারের ছেলে মাহমুদুল হাসান মাসুন, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কামাল পাশা, জাতীয় চার নেতা স্মৃতি পরিষদের মহানগর সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম মওলা তরফদার, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক হুমায়ুন রশিদ সোহাগ, পেশাজীবী সন্তান কমান্ডের আহ্বায়ক এবিএম ফজলে রানাসহ মুক্তিযোদ্ধা ও স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা।

উল্লেখ্য, ৩ জুলাই বাড়ির পাশে একটি মাছের খামারের সামনে থেকে মতিন মাস্টারের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি মঠবাড়ী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর