ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে মানববন্ধন

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2023-08-22 16:20:49

মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবি জানিয়ে চট্টগ্রামের কাট্টলীর সিটি গেইট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবরোধ করে এলাকাবাসী।

সোমবার (১৩ মে) দুপুরে মাদকাসক্ত সত্যজিৎ ঘোষ পপির বটির কোপে সন্ধ্যা রাণী (৭০) নামের এক বৃদ্ধা নিহত হওয়ায় এলাকাবাসী সড়ক অবরোধ ও মানববন্ধন করেন। এতে এলাকায় মাদক নিয়ন্ত্রণ ও পপির গ্রেফতার দাবি করা হয়।

এতে নেতৃত্ব দেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদুল আলম শামীম। ঘণ্টা খানেক পরে আকবরশাহ থানার ওসি অবরোধকারীদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেন।

এ ব্যাপারে আকবর শাহ থানার ওসি জসিম উদ্দিন বলেন, 'এলাকাবাসীরা সড়কে অবস্থান নিলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে আমি আসামিকে গ্রেফতার ও মাদক নিয়ন্ত্রণের আশ্বাস দিলে এলাকাবাসীরা সড়ক থেকে সরে যান।'

জানা গেছে, শুক্রবার (১০ মে) ইয়াবা আসক্ত সত্যজিৎ ঘোষ পপির বটির আঘাতে নিহত হয় সন্ধ্যা রাণী (৭০)। তিনি উত্তর কাট্টলী বড় কালীবাড়ি এলাকার ধীরেন্দ্র বণিকের স্ত্রী। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এদের মধ্যে টিংকু দত্তের (৪৫) অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকায় পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় আহত শান্তি নন্দী (৭০), দীপক দত্ত (৪৮), টিংকু দত্ত (৪৫) ও প্রবীর তালুকদারকে (৪০) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর