অশ্লীল ভিডিও চ্যাটিং: আটক তিনজনের কারাদণ্ড

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-26 02:57:32

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা থেকে অনলাইনে নগ্ন ভিডিও চ্যাটিং চক্রের দুই নারী সদস্যসহ তিনজনকে এক মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শিমুল আকতার এ রায় দেন।

একই সাথে, জব্দকৃত দুইটি ল্যাপটপ, একটি কম্পিউটার, বিভিন্ন কোম্পানির ৩৫টি সিম কার্ড, ২৫টি ভুয়া জাতীয় পরিচয়পত্র ধ্বংস করারও নির্দেশ দিয়েছেন তিনি।

দণ্ডপ্রাপ্তরা হলো- নাটোরের আলাইপুরের খলিলুর রহমানের ছেলে মেহেদী হাসান (২৫), চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের হযরত আলীর মেয়ে হাবিবা খাতুন (১৮) ও একই উপজেলার দুর্গাপুর গ্রামের সুমন হোসেনের মেয়ে মোছা. সুরভী বেগম (১৮)।

এর আগে বুধবার রাত ১১টার দিকে গোদাগাড়ী পৌরসভার মেডিকেল মোড়ের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) হাসমত আলী ও পুলিশ পরিদর্শক আব্দুল খালেক তাদের উপজেলা পরিষদে হাজির করেন। সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের সাজা দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, দণ্ডপ্রাপ্তরা বিভিন্ন অপারেটরের ৩৫টি সিমে ইন্টারনেটের মাধ্যমে ভিডিও কল করতো বিভিন্ন ব্যক্তির কাছে। তারা যৌন আকর্ষণ করে এমন ছবি ও ভিডিও টিজার আকারে পোস্ট করে আসছিল।

বিকাশে টাকা দিলে তারা ভাইবার, ইমো, ম্যাসেঞ্জারসহ বিভিন্ন অ্যাপসের মাধ্যমে নির্দিষ্ট সময় ভিডিও সেক্স চ্যাটিং করতো। এমনকি তারা বিদেশি বিভিন্ন চ্যাটিং সাইটে যুক্ত হয়েও নগ্ন ভিডিও চ্যাটিং করে আসছিল। তাদের বহরে লোক বাড়াতে মোটা অংকের বেতনে নিয়োগ বিজ্ঞপ্তিও ছড়িয়ে দেওয়ার কাজ করছিল এই চক্র।

আরও পড়ুন: রাজশাহীতে অশ্লীল ভিডিও চ্যাটিং চক্র আটক

এ সম্পর্কিত আরও খবর