খুলনার ভৈরব নদ থেকে কিশোরের মরদেহ উদ্ধার

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা | 2023-08-31 04:03:11

খুলনার ভৈরব নদ থেকে ইয়াসির আরাফাত (১২) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। সে খানজাহানপুর গ্রামের কাজী আবু মোকারাম দাখিল মাদরাসার ছাত্র ছিল।

পুলিশ জানায়, গত রোববার (৫ মে) সকাল থেকে আরাফাত নিখোঁজ ছিল। সোমবার (৬ মে) সকাল ৭টার দিকে এলাকাবাসী ভৈরব নদে তার বুকে কলা গাছের ছড়া দিয়ে বুকে বাঁশ ও পায়ে রশি বাঁধা অবস্থায় লাশ ভাসতে দেখে। পরে খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসী জানায়, খানজাহানপুর গ্রামের স্বামী পরিত্যক্তা শাহানাজ বেগম চারদিন বয়সী এতিম আরাফাতকে নিজের বাড়িতে নিয়ে আসেন। এরপর থেকে তিনি মাতৃস্নেহে তাকে লালন-পালন করেন। সম্প্রতি শাহানাজ বেগম তার জমি আরাফাতের নামে উইল করার সিদ্ধান্ত নেন। তার এই সিদ্ধান্তে আপত্তি ছিল তার মামাতো ভাই জাহাঙ্গীর বিশ্বাস ও ছেলে।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, গত রোববার সকালে ৪/৫ জন কিশোর ভৈরব নদে গোসল করতে যায়। এক পর্যায়ে আরাফাত পানিতে ডুবে যায়। তবে ঘটনাটি গোপন রেখেছিল প্রতিপক্ষরা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাজু নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য খানজাহানপুর গ্রামের কাজী আবু মোকারাম দাখিল মাদরাসার ছাত্র ওমর ফারুক (১১), তাইহিদ (১০) ও রাব্বি (১২) নামের তিন কিশোরকে আটক করা হয়েছে। তাদের মুখোমুখি করে জিজ্ঞাসাবাদ করার পর ঘটনার মূল কারণ জানা যাবে। এ ঘটনায় কিশোর অপরাধ আইনে মামলা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর