মারা গেলেন স্বামীর দেয়া আগুনে দগ্ধ তন্বী

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-18 03:59:05

স্বামীর দেয়া আগুনে দগ্ধ স্ত্রী আইনুর নাহার তন্বী মারা গেছেন। রোববার (৫ মে) সকাল সাড়ে ১০টায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে বৃহস্পতিবার (২ মে) মিঠাপুকুর উপজেলার কাফ্রিখালের যাদবপুরে সন্তানকে শাসন করায় তন্বীর ওপর ক্ষিপ্ত হয়ে তার শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয় স্বামী ওয়াহেদুজ্জামান ওয়াশিম আকরাম। এতে তন্বীর শরীরের ৯৯ ভাগ পুড়ে যায়।

ঘটনার সময় তন্বীর সঙ্গে থাকা চার বছরের শিশু সন্তান তামিমও দগ্ধ হয়। বর্তমানে সে ওই রমেকের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক ডা. রুপশ্রী পাল বার্তা২৪.কমকে জানান, আগুনে পুড়ে যাওয়া তন্বী আজ সকালে মারা গেছেন। তার অবস্থা শুরুতেই আশঙ্কাজনক ছিল। তার শরীরের ৯৯ ভাগ পুড়ে গিয়েছিল।

এদিকে ঘটনার দিনই অভিযুক্ত স্বামী ওয়াহেদুজ্জামান ওয়াশিম আকরামকে আটক করে পুলিশ। বর্তমানে তিনি পুলিশি হেফাজতে আছেন।

অভিযুক্ত ওয়াহেদুজ্জামানের মা রওশন আরার দাবি, স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদের কারণে তন্বী নিজেই তার গায়ে আগুন দিয়েছে।

অন্যদিকে আইনুর নাহার তন্বীর মা শাহনাজ বার্তা২৪.কমকে জানান, প্রেমের সম্পর্কের কারণে ছয় বছর আগে তন্বী ও আকরাম পালিয়ে বিয়ে করে। তারপর থেকে মেয়ের সঙ্গে যোগাযোগ ছিল না।

মিঠাপুকুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) জাফর আলী বিশ্বাস বার্তা২৪.কমকে জানান, ওই ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে ওয়াশিম আকরামের বিরুদ্ধে মামলা হয়েছে। বর্তমানে আসামি আটক রয়েছে। তন্বীর লাশ বর্তমানে রমেক হাসপাতালের মর্গে রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর