অজ্ঞান হয়ে সেপটিক ট্যাংকে দুই শ্রমিক

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর, বার্তা২৪.কম | 2023-08-22 03:49:58

নির্মাণাধীন একটি সেপটিক ট্যাংকে গভীর গর্ত করার সময় অজ্ঞান হয়ে সেখানে আটকা পড়ে দুই নির্মাণ শ্রমিক। শাহজাহান ও আরিফুজ্জামান নামে ওই দুই শ্রমিককে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে রংপুরের কাউনিয়া উপজেলার মীরবাগ পশ্চিম বাহালিগ্রামে নির্মাণাধীন একটি বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, স্থানীয় আশরাফ মুন্সির নির্মাণাধীন বাড়িতে সেপটিক ট্যাংকের ৩০ ফিট গভীরে রিং বসানোর সময় অ্যামোনিয়া গ্যাসে জ্ঞান হারিয়ে ফেলেন নির্মাণ শ্রমিক শাহজাহান (২২)। তাকে উদ্ধারে সহযোগী আরিফুজ্জামান (২৫) নিচে নামলে তিনিও অজ্ঞান হয়ে পড়ে যান।

এদিকে এই দুর্ঘটনার খবর জানতে পেরে ফায়ার সার্ভিসের দুই ইউনিট সেখানে অভিযান চালিয়ে আটকা পড়া যুবকদের উদ্ধার করে। পরে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তারা শঙ্কা মুক্ত বলে জানা গেছে।

এ ব্যাপারে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের রংপুর উপ-পরিচালক খোরশেদ আলম জানান, ট্যাংকের গভীরে সৃষ্টি হওয়া অ্যামোনিয়া গ্যাসে আক্রান্ত হয়ে ওই দুই নির্মাণ শ্রমিক অজ্ঞান হয়ে পড়েছিলেন। তাদের উদ্ধার করে বেলা ১১টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর