ভোটকেন্দ্রে গুলিবিদ্ধ পুলিশ সদস্যকে ঢাকায় প্রেরণ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,চট্টগ্রাম | 2023-08-24 21:04:11

চট্টগ্রামের চন্দনাইশে গুলিবিদ্ধ পুলিশ সদস্য ফরহাদ হোসেনকে (৩০) উন্নত চিকিৎসার জন্য ঢাকার জাতীয় হৃদরোগ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৪ মার্চ) সকাল ১০টার দিকে পূর্ব চন্দনাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে  দু পক্ষের গুলিবিনিময়ের সময় তলপেটে গুলি লাগে তার। অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে সংশ্লিষ্ট চিকিৎসকরা।

দুপুরে তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

চমেক হাসপাতালে পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মহসেন উদ্দিন আহমেদ বার্তা২৪.কমকে বলেন, পুলিশ কনস্টেবল ফরহান তলপেটে গুলিবিদ্ধ হয়েছেন। এতে তাঁর শরীরে মারাত্মক ক্ষতি হয়েছে।

এ ব্যাপারে চট্টগ্রামের জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আফরোজুল হক টুটুল বার্তা২৪.কমকে বলেন, আহত পুলিশ সদস্যেকে আরো উন্নত চিকিৎসা দেওয়ার জন্য পুলিশের ব্যবস্থাপনায় ঢাকা প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে, চন্দনাইশে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া এ কে এম নাজিম উদ্দীন ও আওয়ামী লীগে সদ্য যোগ দেয়া স্বতন্ত্র প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরীর কর্মী সমর্থকদের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এতে তিনি গুলিবিদ্ধ হন।

 

এ সম্পর্কিত আরও খবর