বিএসএমএমইউ'র সামনে নিরাপত্তা জোরদার

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 06:35:19

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। আর এই বিষয়টিকে কেন্দ্র করে বিএসএমএমইউ'র এলাকার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

নিরাপত্তা জোরদারে বিএসএমএমইউ'র প্রতিটি প্রবেশ গেটে মোতায়েন করা হয়েছে বিপুলসংখ্যক পুলিশ সদস্য।

সোমবার (০৪ মার্চ) সকাল থেকে বিএসএমএমইউ'র সামনে এ নিরাপত্তা জোরদার করা হয়।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, মোতায়েনরত পুলিশ সদস্যরা বিএসএমএমইউ'র প্রবেশ গেইট দিয়ে প্রবেশরত সকলের গতিবিধি পর্যবেক্ষণ করছেন। কাউকে সন্দেজনক মনে হলে তল্লাশিও নিচ্ছেন। এছাড়া বিএসএমএমইউ'র সামনে যেন অহেতুক কোনো ভিড় না হয় এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না হয় সেই লক্ষ্যেও তারা কাজ করছেন।

এ বিষয়ে বিএসএমএমইউ'র মূল ফটকের সামনে দায়িত্বরত হাজারিবাগ থানার পরিদর্শক (তদন্ত) মুজিব বার্তা২৪.কমকে বলেন, ‘গতকালের (রোববার) তুলনায় আজকে (সোমবার) পুলিশ সদস্যদের সংখ্যা বাড়ানো হয়েছে। বিএসএমএমইউ'র সামনে যেন আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না হয় সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।’

রোববার (৩ মার্চ) সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে বিএসএমএমইউতে ভর্তি হন ওবায়দুল কাদের। সেখানে তাকে সিসিইউতে ভর্তি করা হয়। ওইদিন সন্ধ্যা পৌনে ৬টায় ব্রিফিংয়ে বিএসএমএমইউ-এর কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক সৈয়দ আলী আহসান ওবায়দুল কাদেরের সার্বিক অবস্থার কথা জানান। পরে রাত ৮ টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের তিন সদস্যদের বিশেষজ্ঞ চিকিৎসক দল বিএসএমএমইউ হাসপাতালে পৌঁছেছেন।

এদিকে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রাষ্ট্রপতি আবদুল হামিদ, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এছাড়া কাদেরকে দেখতে হাসপাতালে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে তিন সদস্যের একটি প্রতিনিধিদল।

আরও পড়ুন

চোখ খুলছেন কাদের, চেষ্টা করছেন সাড়া দেওয়ার

কাদেরকে আজ সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে না

কাদেরকে দেখে গেলেন প্রধানমন্ত্রী

কাদেরকে দেখতে হাসপাতালে রাষ্ট্রপতি

ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে স্পিকার

 

 

এ সম্পর্কিত আরও খবর