বিএমপি কার্যালয় পরিদর্শনে এনডিসি প্রতিনিধিদল

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল, বার্তা২৪.কম | 2023-08-30 17:46:35

বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কার্যালয় পরিদর্শন করেছেন ন্যাশনাল ডিফেন্স কোর্সের (এনডিসি) অভ্যন্তরীণ শিক্ষা সফরের সদস্য বিভিন্ন দেশের উচ্চপদস্থ সেনা কর্মকর্তারা।

রোববার (৩ মার্চ) সকালে নগরীর আমতলা মোড়স্থ কার্যালয় পরিদর্শন করেন তারা।

মেজর জেনারেল মো. মোশফেকুর রহমানের নেতৃত্বে বাংলাদেশসহ ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, নাইজেরিয়া ও শ্রীলঙ্কার মোট ২৫ জন ব্রিগেডিয়ার জেনারেল ও যুগ্ম-সচিব মর্যাদার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পরে পুলিশ কমিশনার মোশারফ হোসেনের সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কমিশনার কার্যালয়ের কনফারেন্স রুমে এ সভার আয়োজন করা হয়।

এ সময় বরিশাল মেট্রোপলিটন পুলিশের অবকাঠামো, সফলতা, ভবিষ্যত কর্মপরিকল্পনা ও কার্যক্রম সম্পর্কে বিস্তারিত প্রতিবেদন উপস্থাপন করেন অতিরিক্ত পুলিশ কমিশনার মাহফুজুর রহমান।

প্রতিনিধিরা প্রশ্ন-উত্তর পর্বে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে পারেন ও তাদের মূল্যবান মতামত দেন। সভা শেষে প্রতিনিধি দল এবং বরিশাল মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তাদের মধ্যে শুভেচ্ছা স্মারক সম্মাননা ক্রেস্ট বিনিময় হয়। এ সময় অতিথিরা বরিশাল মেট্রোপলিটন পুলিশের আতিথেয়তায় মুগ্ধ হন ও তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। মতবিনিময় সভায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর