বন্ধুর ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন, আটক ২

ঢাকা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ঢাকা (সাভার), বার্তা২৪.কমঃ | 2023-08-30 08:29:43

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঢাকার সাভারে বন্ধুর ছুরিকাঘাতে সোহাগ নামে এক স্কুলছাত্র খুন হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পলক ও হাবিব নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় সাভারের পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রের (সিআরপি) ভেতরে এ ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্র সোহাগ সাভারের চাপাইন এলাকার সাইদুর রহমানের ছেলে। সে স্থানীয় স্টুডেন্ট স্কুল অব বাংলাদেশ স্কুলে ৮ম শ্রেণির ছাত্র ছিল ।

সোহাগের বন্ধুদের বরাত দিয়ে সাভার থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন বার্তা২৪.কমকে জানান, শুক্রবার বিকেলে সাভারের সিআরপিতে একটি অনুষ্ঠান থেকে বের হয়ে সোহাগ ও প্রান্ত দুই বন্ধু কথা বলতে বলতে অন্য বন্ধুদের রেখে সামনের দিকে এগিয়ে যায়। একপর্যায়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পরে তারা। এ সময় প্রান্ত সোহাগকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর জখম অবস্থায় সোহাগকে তার অপর বন্ধুরা সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার্স  ইনচার্জ (ওসি) এএফএম  সায়েদ বার্তা২৪.কমকে জানায়, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে ও দোষীকে গ্রেফতারের চেষ্টা চলছে।



এদিকে রাত সাড়ে ৯টার দিকে সাভারে গেন্ডা এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে জাহাঙ্গীর (৩৪) নামের এক পোশাক কারখানার শ্রমিক গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছেন বলে জানিয়েছেন ওই কমপ্লেক্সের কর্মকর্তা আমজাদুল হক।

এ সম্পর্কিত আরও খবর