টার্গেট কিলিংয়ের পরিকল্পনা, নিউ জেএমবির দুই  সদস্য গ্রেফতার

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 14:09:25

 

রাষ্ট্রের গুরুত্বপূর্ণ জায়গায় বোমা হামলা ও গুরুত্বপূর্ণ ব্যক্তিদের টার্গেট কিলিংয়ের মাধ্যমে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর পরিকল্পনা করার সময় নিউ জেএমবির দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

ডিএমপির কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সাইবার সিকিউরিটি এন্ড ক্রাইম বিভাগের ওয়েবসাইট এন্ড ই-মেইল ক্রাইম টিম তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, মো. আল আমিন (২৭) ও শেখ গোলাম হোসেন ওরফে মিলাদ (২৭)।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) ডিএমপির সাইবার সিকিরিউটি এবং ক্রাইম বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মো.নাজমুল এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ডিএমপির ক্রাইম টিমটি জানতে পারে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের টার্গেট কিলিং ও গুরুত্বপূর্ণ স্থাপনায় বোমা হামলা করে আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে নিউ জেএমবির ঢাকা এলাকার নেতাদের সঙ্গে যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় অবস্থান করছে জঙ্গি আল আমিন ও শেখ গোলাম হোসেন।

এই সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) অভিযান চালিয়ে প্রথমে মো. আল আমিনকে যাত্রাবাড়ীর মাতুয়াইল থেকে পরে তার দেওয়া তথ্য মতে একইদিনে ও শেখ গোলাম হোসেন ওরফে মিলাদকে ডেমরা স্টাফ কোয়াটার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ ঘটনায় সন্ত্রাস বিরোধী আইনে যাত্রাবাড়ী থানায় একটি মামলা করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর