শীর্ষ সন্ত্রাসী নাবিল রাজাসহ ৬ জন গ্রেফতার

সিলেট, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, সিলেট, বার্তা২৪.কম | 2023-08-31 12:58:21

সিলেটের শীর্ষ সন্ত্রাসী ছাত্রদল নেতা নাবিল রাজাসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১টি আমেরিকান তৈরি রিভলবার, ১৬টি চাকু ও ২টি চাপাতি এবং তাদের ব্যবহৃত ২টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) রাতে নগরের আম্বরখানার বন্ধন আবাসিক এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা।

গ্রেফতারকৃতরা হলেন- মহানগরের বিমানবন্দর থানার জালালাবাদ আবাসিক এলাকার ফরহাদ রাজা চৌধুরীর ছেলে নাবিল রাজা চৌধুরী (৩০), একই থানার সৈয়দ মুগনী আবাসিক এলাকার মৃত আবদুর রহমানের ছেলে ইসতিয়াক রহমান রাজু (২৭), জালালাবাদ থানার পূর্বাশা আবাসিক এলাকার আক্তার বক্সের ছেলে জামিল বক্স (২৮), কোতোয়ালি মডেল থানার রায়নগরের সিরাজুল ইসলামের ছেলে ফাহিমদ আহমদ (২৮) ও কাজীটুলা মক্তব গলির মৃত আলা বক্সের ছেলে খায়রুল আহমদ (২৫)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে নগরীর বিভিন্ন স্থানে সশস্ত্র অবস্থায় খুনসহ ছিনতাই, চাঁদাবাজি, আইনশৃঙ্খলা বাহিনীর ওপর আক্রমণ, অগ্নি সংযোগ, নারী নির্যাতন এবং জোরপূর্বক অন্যায়ভাবে জায়গা দখলসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রমে জড়িত রয়েছে। তাদের মধ্যে নাবিল রাজার বিরুদ্ধে থানায় ৩৩টি মামলা রয়েছে। এছাড়া বাকিদের বিরুদ্ধে একাধিক মামলা আছে।

তিনি জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর