রাসেল হত্যাকাণ্ডের প্রধান আসামিসহ গ্রেফতার দুই

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা ২৪.কম | 2023-05-28 21:31:24

রাজধানীর কদমতলী এলাকায় রাসেল হত্যাকাণ্ডের প্রধান আসামিসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গ্রেফতার হওয়া দুইজন হচ্ছেন, মামলার প্রধান আসামি সজল ওরফে পিচ্চি কাজল (২২) ও মো. হোসেন বাবু ওরফে হুন্ডা বাবু (২৫)।

রোববার (১০ ফেব্রুয়ারি) পিবিআই ঢাকা মেট্রোর (উত্তর) উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো.আলামিন শেখ বার্তা২৪.কমকে এ তথ্য নিশ্চিত করেন।

মো.আলামিন বলেন, 'শনিবার (৯ ফেব্রুয়ারি) সজল ওরফে পিচ্চি কাজলকে (২২) বাগেরহাট এবং মো. হোসেন বাবু ওরফে হুন্ডা বাবুকে(২৫) রাজধানীর শ্যামপুরের হাজীগেট ব্যাংক কলোনী থেকে পিবিআইয়ের ঢাকা মেট্রোর একটি বিশেষ টিম অভিযান চালিয়ে গ্রেফতার করে।'

তিনি বলেন, 'এটি একটি ক্লুলেস মামলা ছিল। দীর্ঘদিন তদন্ত শেষে মামলার রহস্য উদঘাটন করতে পেরেছি। প্রাথমিকভাবে গ্রেফতার হওয়া দুইজন আমাদের কাছে হত্যাকাণ্ডে সংশ্লিষ্ট থাকার কথা স্বীকার করেছেন। তাদের এখন কোর্টে পাঠানো হয়েছে। এখন এই হত্যাকাণ্ডের সঙ্গে অন্য কেউ জড়িত আছে কিনা সেই বিষয়টি আমরা দেখছি।'

উল্লেখ, ২০১৫ সালের ১০ অক্টোবর রাতে রাজধানীর কদমতলীর বড়ইতলা মোড়ে অজ্ঞাত কয়েকজন ছুরি দিয়ে রাসেলকে আঘাত করে রক্তাক্তভাবে জখম করে। পরে রাসেল ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

১১ অক্টোবর রাতে রাসেলের মা রাশিলা বেগম খবর পান যে তার ছেলে ছুরিকাঘাতে আহত হয়ে মারা গেছেন। পরে তিনি ঢামেকে এসে ছেলের লাশ সনাক্ত করেন।

এ ঘটনায় রাসেলের মা রাশিলা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কদমতলী থানায় মামলা (নং-১৯) দায়ের করেন।

এ সম্পর্কিত আরও খবর