বিরোধিতার নামে জাতীয় পার্টি ধ্বংসাত্মক রাজনীতি করবে না: জিএম কাদের

ঢাকা, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 14:11:10

বিরোধিতার নামে জাতীয় পার্টি কখনও ধ্বংসাত্মক রাজনীতি করবে না। তবে সংসদে এবং রাজপথে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে জনগণের প্রত্যাশা পূরণ করবে।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের সংরক্ষিত আসনে জাতীয় পার্টির নারী সংসদ সদস্য প্রার্থীদের সাক্ষাতকার গ্রহণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ যেকোনো সময়ে সংসদে যোগ দেবেন। সংরক্ষিত নারী আসনের প্রার্থীদের সাক্ষাতকার গ্রহণ শেষে মনোনয়ন বোর্ড বাছাইকৃতদের নামের তালিকা পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের হাতে তুলে দেওয়া হবে।

এ সময় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, উপজেলা নির্বাচনে জাতীয় পার্টির আগ্রহী প্রার্থীদের মাঝে ৭ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ করা হবে। সুষ্ঠু নির্বাচন হলে জাতীয় পার্টি মনোনিত অনেক প্রার্থী নির্বাচনে বিজয়ী হবেন। তবে স্থানীয়ভাবে গ্রহণযোগ্যতা, জনপ্রিয়তা এবং দলের জন্য অবদান বিবেচনা করেই উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দেওয়া হবে।

মোট ৫৮ জন প্রার্থীর মধ্যে মঙ্গলবার ২৮ জনের সাক্ষাতকার গ্রহণ করা হয়েছে। বুধবার অন্যদের সাক্ষাতকার গ্রহণ করা হবে।

এ সময় মোননয়ন বোর্ডের সদস্য এবং পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি, এ্যাড. শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, মাহমুদুল ইসলাম চৌধুরী ও লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর