রংপুরে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা পাচ্ছেন ১৯৬৬ জন

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর, বার্তা২৪.কম | 2023-08-22 18:15:02

রংপুর সিটি করপোরেশেন (রসিক) এলাকায় ১ হাজার ৯৬৬ জন হতদরিদ্র বয়স্ক ব্যক্তি ও প্রতিবন্ধীদের ভাতা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

রোববার (৩ ফেব্রুয়ারি) দুপুরে নগর ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত এক সভা থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় শহর সমাজ সেবা কার্যালয় এবং সিটি করপোরেশনের পক্ষ থেকে ঘণ্টাব্যাপী আলোচনা করা হয়। এতে সিটি করপোরেশন এলাকার হতদরিদ্র ১২৭২ জন বয়স্ক এবং ৬৯৪ জন প্রতিবন্ধীকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ।

সভাপতির বক্তব্যে মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, ‘পর্যায়ক্রমে সিটির সকল সুবিধাবঞ্চিত, হতদরিদ্র অসহায় পরিবারের বয়স্ক ব্যক্তিরা এবং প্রতিবন্ধীদের ভাতার আওতায় আনা হবে। আমরা চাই সবাই হাসি মুখে থাকুক। সবার বেঁচে থাকা হোক শান্তিময়।’

সভায় আরও উপস্থিত ছিলেন- শহর সমাজ সেবা কর্মকর্তা মো. শফিকুল ইসলাম পাইকার, রংপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আকতার হোসেন আজাদ, সচিব আবু সালেহ মোহাম্মদ মুসা জঙ্গি, প্যানেল মেয়র সামসুল হক, মাহামুদুর রহমান টিটু, ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম, ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহাবুবুর রহমান মঞ্জু, ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মিজু, ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সেকেন্দার আলী, ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মীর মো. জামাল উদ্দিন, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর নুরুন্নবী ফুলুসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও মেয়রের একান্ত সচিব কাজী জাহিদ হোসেন লুসিড।

এ সম্পর্কিত আরও খবর