শিশুদের দিয়ে পতিতাবৃত্তি, পুলিশের এসআই আটক

সিলেট, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, সিলেট, বার্তা২৪.কম | 2023-08-27 14:23:57

সিলেট নগরীর দাড়িয়াপাড়া এলাকা থেকে শিশুদের দিয়ে জোরপূর্বক পতিতাবৃত্তি করানোর অপরাধে নারীসহ ২ জনকে আটক করেছে র‍্যাব। আটকদের মধ্যে একজন পুলিশের এসআই।

রোববার (২৭ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন সিলেট অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) মো. মনিরুজ্জামান।

আটককৃতরা হলেন- সিলেট নগরীর মেডিকেল রোডস্থ মুন্সিপাড়া নিবাসী মৃত আব্দুল রশিদের ছেলে মো. রোকন উদ্দিন ভূঁইয়া (৪০) ও নেত্রকোনা জেলার কালিয়াজুড়ি থানার আটগাঁও গ্রামের মৃত মফিজুল মিয়ার মেয়ে রিমা বেগম (৩৫)। তবে বর্তমানে তারা নগরীর দারিয়াপাড়াস্থ মেঘনা এ-২৬/১ বাসায় বসবাস করে আসছিলেন।

সিলেট অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) মো. মনিরুজ্জামান জানান, নগরীর দাড়িয়াপাড়া এলাকার মেঘনা এ-২৬/১ এর বাসার নিচ তলায় শিশুদের দিয়ে জোরপূর্বক পতিতাবৃত্তি এবং ইয়াবা ব্যবসায়ী অবস্থান করেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যাওয়ার সময় নারীসহ দুইজনকে আটক করা হয়।

পরে আটককৃতদের বাসা তল্লাশি করে ৬০ পিস ইয়াবাসহ পতিতাবৃত্তি করানো ২ জন শিশুকে উদ্ধার করা হয়। পরে আটককৃতদের সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়।

প্রসঙ্গত, আটক মো. রোকন উদ্দিন ভূঁইয়া বাংলাদেশ পুলিশের এসআই। বর্তমানে তিনি ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, লালাবাজার, সিলেটে কর্মরত আছেন। তিনি রিমা বেগমকে স্ত্রী পরিচয় দিয়ে দাড়িয়াপাড়া মেঘনা এ-২৬/১ ভাড়া বাসায় বসবাস করতেন।

এ সম্পর্কিত আরও খবর