রাস্তা ছেড়ে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যান মার্কেটে

সিলেট, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 05:43:38

মা্ইক ও সাউন্ড সিস্টেমের সরঞ্জমাদি নিয়ে দোকানে ফিরছিলো পিকআপ ভ্যানটি। পথে চালক নিয়ন্ত্রণ হারালে পিকাআপ ভ্যানটি ঢুকে পেড়ে সড়কের পার্শ্ববর্তী মার্কেটে। এতে চালক ও হেলপার আহত হয়েছেন।

ঘটনাটি রোববার (২৭ জানুয়ারি) সকাল সোয়া ৭টায় সিলেট নগরীর ইলেকট্রিক সাপ্লাই রোডের কলবাখানি নামক স্থানে ঘটে। আহতরা হচ্ছেন পিকআপভ্যান চালক  হোসেন আহমদ (৩৫) ও হেলপার চান মিয়া (৫৫)। আহতদের সিলেট এম এম জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হোসেন আহমদ ইলেকট্রিক সাপ্লাই রোডের যমুনা মাইক এন্ড সাউন্ড সিস্টেমের মালিক। রাতে প্রোগ্রাম শেষ করে সকাল সোয়া ৭টার দিকে সাউন্ড সিস্টেমের সরঞ্জামাদি পিকআপ ভ্যানে করে নিয়ে  দোকানে ফিরছিলো। পিকআপ ভ্যান (ঢাকা-মেট্রো- ঠ-১৫-০২০২) চালাচ্ছিলো হোসেন আহমদ নিজেই। টিলাগড় আমম্বরখান সড়কে কলবাখানি এলাকায় আসা মাত্র নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টো দিকের একটি মার্কেটে ঢুকে পড়ে। এতে চালক হোসেন আহমদ ও হেলপার চান মিয়া আহত হন। চান মিয়া মুলত ইলেকট্রিক সাপ্লাই এলাকার নৈশপ্রহরী।

সারারাত জেগে পাহারা দিয়ে ভোরে সে অতিরিক্ত কাজ করতে সাউন্ড সিস্টেমের মালিকের সাথে  হেলপার হিসেবে গিয়েছিলো। আবার হোসেন আহমদ  নিজে সাউন্ড সিস্টেম এর অপারেটর। রাত জেগে ভোরের সে আবার পিকআপ ভ্যান চালাতে যায়। ধারনা করা হচ্ছে গাড়ি চালনার সময় ঘুমিয়ে পড়লে এই দুর্ঘটনা ঘটে। তবে ঘটনার সময় আহত হোসেন আহমদ কিছু বলতে চায়নি।

এ সম্পর্কিত আরও খবর