কাঁদাল চোর, হাসি ফোটাল পুলিশ

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর, বার্তা ২৪.কম | 2023-08-28 05:38:22

সম্প্রতি রংপুরে গরু চোর চক্র সক্রিয় হয়ে উঠেছে। গেল এক সপ্তাহে জেলার বিভিন্ন এলাকা থেকে অন্তত ১৫টি গরু চুরির ঘটনা ঘটে। এরমধ্যে চুরি যাওয়া ৯টি গরু উদ্ধার করেছে রংপুর সদর থানা পুলিশ।

শনিবার (২৬ জানুয়ারি) দুপুরে রংপুর পুলিশ লাইন্স মাঠে গরুর মালিকদের হাতে উদ্ধার হওয়া গরু হস্তান্তর করেন জেলা পুলিশ সুপার (এসপি) মিজানুর রহমান।

চুরি হওয়া গরু ফিরে পেয়ে মালিকদের চোখে মুখে আনন্দের উচ্ছ্বাস দেখা গেছে। হাজীরহাট এলাকার ওহিদুল ইসলাম বলেন, ধন্যবাদ জানানোর ভাষা জানা নেই। গরুটি চুরি হওয়ার পর অনেক দেখেছি। আজ সেই কান্না থামিয়ে মুখে হাসি ফোটাল পুলিশ ভাইয়েরা। আমি আনন্দিত গরু উদ্ধার হওয়াতে।

এসময় পুলিশ সুপার মিজানুর রহমান সাংবাদিকদের জানান, গত ২১ জানুয়ারি থেকে সদর থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চুরি যাওয়া নয়টি গরু উদ্ধার করে। এরমধ্যে শাহবাজপুরে লিটনের ইটভাটা থেকে ১টি গরু, শিবপুর সরকারপাড়া এলাকার রশিদুল চোরের বাড়ি থেকে ২টি ও বদরগঞ্জ উপজেলার বালাচড়া এলাকার রফিকুল চোরের বাড়ি থেকে ৬টি গরু উদ্ধার হয়। উপযুক্ত প্রমাণ, চোরদের স্বীকারোক্তির ভিত্তিতে প্রকৃত মালিকদের হাতে গরুগুলো হস্তান্তর করা হয়েছে।

হস্তান্তরকালে অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহী, রংপুর সদর থানার ওসি সাজেদুল ইসলাম, ওসি তদন্ত জাবেদ আলী, এসআই ওলিয়ার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এ সম্পর্কিত আরও খবর