ইয়াবাসহ ছাত্রলীগ সহ-সভাপতি আটক, দল থেকে বহিষ্কার

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, খুলনা, বার্তা২৪.কম | 2023-08-11 03:52:25

খুলনায় ইয়াবা বিক্রির দায়ে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল হাসান আরমানসহ চারজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর কেডিএ এভিনিউ রোড সংলগ্ন দৈনিক জনকণ্ঠ অফিসের পাশের গলি থেকে তাদের আটক করা হয়। আটককৃত অন্যরা হলেন, সানি, হোসেন ও তুষার। এসময় তাদের কাছে ৫০ পিচ ইয়াবা পাওয়া যায়।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, সন্ধ্যায় প্রথমে সানি ও তুষারকে আটক করা হয়। সানির কাছে ৩৫ পিচ ও তুষারের কাছে ৩ পিচ ইয়াবা পাওয়া যায়। পরে তাদের স্বীকৃতিতে দৈনিক জনকণ্ঠ অফিসের পাশের গলি থেকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরমান ও তার সাথে থাকা হোসেনকে আটক করা হয়। আরমানের কাছে ৯ পিচ ও হোসেনের কাছে ৩ পিচ ইয়াবা পাওয়া যায়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসাইন ইমু জানান, ইয়াবাসহ আটক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল হাসান আরমানকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকায় এবং সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার কাজে লিপ্ত থাকায় আরমানকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। একই সাথে তাকে ছাত্রলীগ থেকে চূড়ান্ত বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট সুপারিশ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর