পাইকগাছায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, খুলনা, বার্তা২৪.কম | 2023-08-25 22:04:29

খুলনার পাইকগাছায় বাস ও নছিমনের সাথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুই জন নিহত হয়েছে। নিহত শিশু আল-আমিন উপজেলার খড়িয়া গ্রামের মিজানুর গাজীর ছেলে ও ফজলু গাজী (৩৫) একই এলাকার সুরোত গাজীর ছেলে। পুলিশ ঘাতক বাসটিকে জব্দ করেছে।

রোববার (২০ জানুয়ারি) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত মিজানুর জানান, ঝিকরগাছা থেকে নছিমনে করে বাড়ি ফিরছিলাম। পথে আগতঘাটা বাজার মোড়ে পৌছালে পাইকগাছা থেকে ছেড়ে আসা (খুলনা-ব-৬৪১) নং খুলনাগামী যাত্রীবাহী বাস নছিমনকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আমার ৪ বছরের শিশু ছেলে আল-আমিন মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন জানান, আহত দু’জনের মধ্যে ফজলুর অবস্থা আশংকাজনক হওয়ায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেওয়ার পথে পথেই সে মারা যায়।

পাইকগাছা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার প্রশান্ত কুমার মন্ডল জানান, শিশু আল-আমিনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। অপর দিকে আহত দু’জনের মধ্যে মিজানুরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং ফজলুর ডান পা ভেঙে মাংস বেরিয়ে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে খুলনায় প্রেরণ করা হয়।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর