চট্টগ্রামে টেম্পুর ভেতরে যুবকের মৃত্যু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-04-22 22:34:47

চট্টগ্রাম নগরীতে চলন্ত যাত্রীবাহী টেম্পু গাড়ির ভেতরে মো. শুকুর আলী (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি লক্ষ্মীপুর জেলার দালাল বাজারের হাজীবাড়ির মৃত মানিক মিস্ত্রির ছেলে। বর্তমানে তিনি সীতাকুণ্ডের একটি ভাড়া বাসায় থাকতেন।

তার মৃত্যুর কারণ নিয়ে জনমনে তৈরি হয়েছে কৌতুহল। তবে এ বিষয়ে পুলিশের ভাষ্য, ময়নাতদন্তের প্রতিবেদন আসার পর জানা যাবে মৃত্যুর কারণ।

সোমবার (২২ এপ্রিল) নগরীতে চলাচল করা একটি টেম্পু কর্ণেলহাট শ্যামলী বাস কাউন্টারের সামনে পৌঁছালে টেম্পুটি থামিয়ে সেখান থেকে নিস্তেজ অবস্থায় এক যাত্রীকে ধরাধরি করে নামিয়ে আনেন অন্য যাত্রীরা। পরে খবর দেওয়া হয় পাহাড়তলী থানা পুলিশকে। পরে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়।

কর্ণেলহাট শ্যামলী বাস কাউন্টারের বাবুল আহমদ জানান, টেম্পুতে করে ছেলেটি আসছিল। মনে হয় সিটি গেটের দিকে কোথাও যাচ্ছিল। আমার কাউন্টারের সামনে এসে ছেলেটা নাকি অসুস্থ হয়ে পড়ে। ওরা কাউন্টারের সামনে গাড়ি ব্রেক করে নামিয়ে তাকে শুইয়ে দেয়। সেখানে সাথে সাথে ছেলেটি মারা যায়। পরে আমরা পুলিশে খবর দেই।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কেপায়েত উল্লাহ বলেন, কর্ণেলহাট এলাকায় এক যাত্রীর মৃত্যু খবর পেয়ে আমার অফিসার ঘটনাস্থলে যায়। তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। প্রথমে তার কোন পরিচয় শনাক্ত করতে পারেনি। পরে ফেসবুকে পোস্ট করার পর তার মামা আসেন। তার মা-বাবা কেউ নাই, মারা গেছেন।

ওসি আরও বলেন, ফৌজদারহাট জলিল থেকে আসছিলেন তিনি। তিনি সেখানেই থাকতেন। টেম্পুর সিটে বসা ছিলেন। লাশ ইতোমধ্যেই পোস্টমর্টেম করা হয়েছে। একটু পর আত্মীয়ের কাছে লাশ হস্তান্তর করা হবে। পোস্টমর্টেম রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

এ সম্পর্কিত আরও খবর