বরিশালে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2024-04-18 02:17:53

বরিশাল-পটুয়াখালি মহাসড়কের বাকেরগঞ্জের রুহিতারপার নামক স্থানে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে চলন্ত মোটরসাইকেল ধাক্কা দিলে দুজন নিহত হন। বুধবার (১৭ এপ্রিল) রাত ৯ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।
 
দুর্ঘটনার পর মুমূর্ষু অবস্থায় দুই জনকে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক মাহমুদুল হাসান দুজনকেই মৃত ঘোষণা করেন।
 
নিহতরা হলেন- বরিশাল সদর উপজেলার আলহাজ্ব জয়নাল আবেদীনের পুত্র মনিরুজ্জামান কোম্পানি লিমিটেডের স্বত্বাধিকারী মনিরুজ্জামান (৬২) এবং অপরজন হলেন বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের মৃত মজনু বাড়ি সিকদারের পুত্র ও আহসান ট্রেডার্সের স্বত্বাধিকার বদরুল আহসান সিকদার (৬০)। পেশায় দুজনই ঠিকাদার।
 
বরিশাল বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আফজাল হোসেন জানান, একটি দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে পটুয়াখালী থেকে বরিশালের উদ্দেশ্য ছেড়ে আসা মোটরসাইকেল রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকে সজোরে ধাক্কা দেয়। এতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনের অংশে ঢুকে যায় মোটরসাইকেলে আরোহী দুই জন গুরুতর আঘাত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস তাদেরকে উদ্ধার করে  স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় সেখানের কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত্যু বলে ঘোষণা করেন।
 
 
 

এ সম্পর্কিত আরও খবর