ময়মনসিংহে ছুরিকাঘাতে তরুণ খুন, আহত ১

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2024-04-17 07:50:37

ময়মনসিংহ নগরীতে ছুরিকাঘাতে সামির (১৯) নামে এক তরুণ খুন হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও একজন। ঘটনার সাথে জড়িত আরাফাত (১৮) নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। নিহত সামির নগরীর ইটাখলা রোড এলাকার সাইফুল ইসলামের ছেলে। আটককৃত আরাফাত নগরীর কাচিরঝুলি হামিদ উদ্দিন রোড এলাকার আরমানের ছেলে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে সানকিপাড়া নতুন পল্লী রেললাইনের পাশে এই ঘটনা ঘটে।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, রাত সাড়ে ৯ টার দিকে নিহত সামিরসহ বেশ কয়েকজন সানকিপাড়া নতুন পল্লী রেললাইনের পাশে দাড়িয়ে কথা বলছিল। হঠাৎ তাদের মাঝে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায় সামিরসহ দু'জনকে ছুরিকাঘাত করার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা টের পেয়ে গুরুতর আহত অবস্থায় সামিরসহ দু'জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সামিরকে মৃত ঘোষণা করে। আহত অপরজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এদিকে স্থানীয় জনতা ঘটনার সাথে জড়িত আরাফাতকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে কাজ করছে। তবে, কি কারণে এমন ঘটনা ঘটেছে, তা জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা আছে এবং এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এ সম্পর্কিত আরও খবর