ভাইকে হত্যার অভিযোগে ট্রান্সকমের সিমিনের বিরুদ্ধে মামলা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-03-23 15:59:29

ভাই আরশাদ ওয়ালিউর রহমানকে হত্যার অভিযোগে ট্রান্সকম গ্রুপের প্রতিষ্ঠাতা প্রয়াত লতিফুর রহমানের মেয়ে সিমিন রহমানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) রাজধানীর গুলশান থানায় এ মামলাটি করেন প্রয়াত লতিফুর রহমানের ছোট মেয়ে শাযরেহ হক।

মামলার অপর আসামিরা হলেন, সিমিন রহমানের ছেলে ও ট্রান্সকম লিমিটেডের হেড অব ট্রান্সফরেশন যারাইফ আয়াত হোসেন, করপোরেট অ্যাফেয়ারসের (আইন) নির্বাহী পরিচালক মো. ফখরুজ্জামান ভূঁইয়া (৬০), করপোরেট ফাইনান্সের পরিচালক মো. কামরুল হাসান (৬১), করপোরেট অ্যাফেয়ার্সের ম্যানেজার সেলিনা সুলতানা (৪৫), করপোরেট অ্যাফেয়ার্সের ম্যানেজার কেএইচ মো. শাহাদত হোসেন (৫০), এসকেএফ ফার্মাসিউটিক্যালসের ম্যানেজার (মেডিক্যাল অ্যাফেয়ার্স) ডা. মুরাদ (৫০), মার্কেটিং অ্যান্ড সেলস বিভাগের এক্সিকিউটিভ ডিরেক্টর ডা. মো. মুজাহিদুল ইসলাম (৫৫), মো. জাহিদ হোসেন (৫৫), রফিক (৫৫) ও মিরাজুল (৪০)।

মামলার অভিযোগে শাযরেহ হক বলেছেন, সিমিন রহমানসহ আসামিরা তার বড় ভাই আরশাদ ওয়ালিউর রহমানকে বিষ প্রয়োগ/শ্বাস রোধ করে হত্যা করেছেন। আরশাদ ওয়ালিউর রহমান গত বছরের ১৬ জুন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা যান।

বিষয়টি নিশ্চিত করে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, শুক্রবার শাযরেহ হক হত্যা মামলাটি দায়ের করেছেন। সম্পত্তি আত্মসাতের উদ্দেশে তার ভাইকে হত্যা করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর