বরিশালে শিশু অপহরণের অভিযোগ, মুক্তিপণ দাবি

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল, বার্তা২৪.কম | 2023-08-24 02:07:46

বরিশাল নগরীতে দীপা রাণী পুটি নামে সাড়ে তিন বছরের এক কন্যা শিশুকে অপহরণের পর মুক্তিপণ দাবি করার অভিযোগ উঠেছে।

অপহৃত শিশু দীপা রাণী পুটি নগরীর ২০ নম্বর ওয়ার্ডের কলেজ রোড নতুন মসজিদ সংলগ্ন এলাকার ভাড়াটিয়া বাসিন্দা ও কাউনিয়া এলাকার একটি মিষ্টির দোকানের কর্মচারী বিনয় সমাদ্দারের মেয়ে।

বরিশাল নগর পুলিশের মুখপাত্র ও সহকারী পুলিশ কমিশনার (ডিবি) নাসির উদ্দিন মল্লিক জানান, শিশুটিকে উদ্ধারে জোরালোভাবে কাজ করছে পুলিশ টিম।

শিশু দীপা রাণী পুটির বাবা বিনয় সমাদ্দার জানান, রোববার সকাল ১০টার দিকে তার মেয়ে দীপা ঘরের সামনেই খেলা করছিল। এর কিছুক্ষণ পর থেকেই তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। সে সময় ধারণা করা হচ্ছিল শিশুটি হারিয়ে গেছে। তাই আশপাশে খোঁজাখুঁজির পাশাপাশি মাইকিংও করা হয়।

পরে দুপুরের দিকে একটি অপরিচিত নম্বর থেকে শিশুটির বাবার কাছে কল আসে। অপর প্রান্তে থাকা ব্যক্তি নিজের নাম-পরিচয় গোপন রেখে মেয়েকে ফিরে পেতে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। তখন তার পরিচয় জানতে চাওয়া মাত্রই ফোন কেটে দেয়।

এর কিছুক্ষণ পরে দ্বিতীয় দফায় একই নম্বর থেকে আবারো কল আসে এবং মুক্তিপণের জন্য টাকা চাওয়া হয়। তবে কীভাবে টাকা পাঠাতে হবে বা কোথায় দিয়ে আসতে হবে তা না জানিয়েই ফোন কেটে দেয়। তাৎক্ষণিকভাবে বিষয়টি থানায় অবহিত করা হয় বলেও জানান বিনয় সমাদ্দার।

এদিকে এ ঘটনা জানার পরে ঘটনাস্থল পরিদর্শন ও শিশুটির পরিবারের সঙ্গে কথা বলেছেন- বিএমপির উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন ভূঞাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ সম্পর্কিত আরও খবর