দ্বিগুণ উন্নয়নের সামনে দেশ: রংপুর ডিসি

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর, বার্তা২৪.কম | 2023-08-26 15:22:40

নতুন সরকারের এই মেয়াদে গত দশ বছরের চেয়ে দ্বিগুণ বেশি উন্নয়ন হবে বলে মন্তব্য করেছেন রংপুরের জেলা প্রশাসক (ডিসি) এনামুল হাবীব।

তিনি বলেন, ‘নতুন বছর। নতুন সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য অনেক উন্নয়ন করেছে। আওয়ামী লীগ সরকার বিগত দশ বছরের যে উন্নয়ন করেছে। এবার পাঁচ বছরের তার দ্বিগুণ বেশি উন্নয়ন হবে।’

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় রংপুর মহানগরীতে স্বেচ্ছাসেবী সংগঠন ‘বাংলার চোখ’ আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ডিসি বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। দেশে এখন খাদ্যের অভাব নেই। দুর্ভিক্ষ হয় না। সবাই সুখে আছে। সরকার শীতার্ত মানুষের জন্য কম্বল দিয়েছে। জেলা প্রশাসনের মাধ্যমে সেগুলো হতদরিদ্র শীতার্তদের মাঝে দেয়া হচ্ছে। সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবান মানুষ এবং স্বেচ্ছাসেবী সংগঠনদেরও শীতার্তদের পাশে সহায়তার হাত বাড়াতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টা থাকলে মানুষ কষ্টে থাকবে না।’

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বাংলার চোখ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফীর সভাপতিত্বে বক্তব্য রাখেন রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব টিটু, নাট্য ও ক্রীড়া ব্যক্তিত্ব আব্দুল মজিদ হিরু, ২২নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মিজু, সুমি গ্রুপের চেয়ারম্যান সিআইপি তৌহিদ হোসেন, বাংলার চোখ’র সদস্য সচিব মাহমুদা আক্তার মিতু, শিবরাম স্মৃতি প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ মিজানুর রহমান মিজান প্রমুখ।

শিবরাম স্মৃতি প্রি-ক্যাডেট স্কুল মাঠে জেলা প্রশাসনের সহায়তায় নগরীর বিভিন্ন এলাকার প্রায় পাঁচ শতাধিক গরীব, দুঃস্থ ও এতিমদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর